"দেশদ্রোহীদের জোর কা ঝটকা, পাকিস্তানের হারে ফাটছে পটকা।" শুভেন্দুর পোস্ট আজ শিরোনাম

ফাইনাল অধরাই রয়ে গেল পাকিস্তানের

"দেশদ্রোহীদের জোর কা ঝটকা, পাকিস্তানের হারে ফাটছে পটকা।" শুভেন্দুর পোস্ট আজ শিরোনাম

কিছুদিন আগেই ভারত পাকিস্তানের ম্যাচের পর পাক ক্রিকেটারদের কাছে পরাজিত হয় ভারতের বাহিনী। আর তারপর ভারতের মধ্যেই পাকিস্তানের বিজয় উল্লাসে ফেটেছিল পটকা, অনেকেই মেতে উঠেছিলেন আনন্দ উৎসবে। আবার তাঁদের মধ্যে প্রায় সবাইকে দেশদ্রোহিতার মামলায় গ্রেফতারও করা হয়েছে।

গতকাল টি টুয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের হারের পরই আবারও ফাটল পটকা। ফাইনাল অধরাই রয়ে গেল পাকিস্তানের । এবার এই বিষয়কেই ইস্যু করেই স্যোশাল মিডিয়ায় এক ঝাঁঝালো পোস্ট করলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।

স্যোশাল মিডিয়ায় তিনি লিখলেন, ‘দেশদ্রোহীদের জোর কা ঝটকা, পাকিস্তানের হারে ফাটছে পটকা। ভারত পাকিস্তান ম‍্যাচে ভারতের হারে যারা পটকা ফাটিয়েছিল, উল্লাস করেছিল, আজ সেইসব দেশদ্রোহীদের জন‍্য কালো দিন। অষ্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হার আজ তাদের মুখে ঝামা ঘসে দিল। অষ্ট্রেলিয়ান ক্রিকেট টিম কে অভিনন্দন’।

শুভেন্দু অধিকারীর এই পোস্ট ঝোড় তুলে দেয় স্যোশাল মিডিয়ায়। কেউ কেউ তাঁকে সমর্থন জানালেও, ঘুরিয়ে শুভেন্দুকে আক্রমণ করার সংখ্যাও নেহাত কম ছিল না। এক স্যোশাল মিডিয়া ব্যবহারকারী যেমন কমেন্ট বস্কে লিখেছেন, ‘এই পোস্ট পড়ে যাদের ফেটে চৌঁচির হচ্ছে, তাদের জন্য সমবেদনা এবং শুভ অকাল দীপাবলির শুভেচ্ছা রইল’।