fbpx
Saturday, July 24, 2021
Homeরাজ্যতৃণমূল কর্মীর বাড়িতে সরকারি ত্রাণের ১০ বস্তা চাল উদ্ধার!

তৃণমূল কর্মীর বাড়িতে সরকারি ত্রাণের ১০ বস্তা চাল উদ্ধার!

তৃণমূল কর্মীর বাড়িতে সরকারি ত্রাণের ১০ বস্তা চাল উদ্ধার!

গত বছরের আমফানের ত্রাণ বিলি নিয়ে বিজেপি তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতি অভিযোগ তুলেছিল। সেই কারণে এবার যশ এর ত্রাণ বিলি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিষ্কার রাখতে দলকে সরিয়ে প্রশাসন এর ওপর দায়িত্ব দিয়েছেন। তার এই পদক্ষেপ এর কারণ তিনি ত্রাণ বিলি তে কোনো রকম দুর্নীতি করতে দেবেন না। তার এই রূপ পদক্ষেপ নেওয়ার পরও সরকারি ত্রাণ এর চাল পাওয়া গেল এক তৃণমূল কর্মীর বাড়িতে। এই ঘটনাকে ঘিরে শুরু হয় এলাকা জুড়ে চাঞ্চল্য।

 

 

 

এই ঘটনা ঘটে খড়গপুর এর ২ নং ব্লকে। গত শুক্রবার রাতে খড়গপুর এর চাঙ্গয়ালে তৃণমূল কর্মী লক্ষণ ধারার বাড়ি থেকে ১০ বস্তা সরকারি ত্রাণ এর চাল উদ্ধার হয়। তৎক্ষণাৎ ব্লক প্রশাসন অধিকারীক সেই তৃণমূল কর্মীর বাড়িতে পৌঁছে যান। এই ঘটনার জেরে এলাকাবাসি বিডিও অফিসকে ঘিরে বিক্ষোভ করেন। এই ঘটনার পরিপেক্ষিতে বিডিও সাহেব সন্দীপ মিশ্র বলেন , ” আমাদের কাছে অভিযোগ আসা মাত্রই আমরা প্রতিনিধিদের পাঠিয়ে চালের বস্তা উদ্ধার করে পঞ্চায়েত এ জমা দেওয়ার নির্দেশ দিয়েছি। ” এই ঘটনা প্রসঙ্গে চাঙ্গুয়াল পঞ্চায়েত প্রধান সীতা টুডু বলেন , ” বৃহস্পতিবার পঞ্চায়েত এর কয়েকজন কর্মী অফিসে উপস্থিত ছিলেন।

 

 

 

সেই সময় কয়েকজন নেতা এসে কর্মীদের ওপর চাপ দিয়ে চালের বস্তা নিয়ে যান। তারা জানান যে তারা ত্রাণ বিলি করবেন। এটা অন্যায়। আমি দলের কাছে অভিযুক্ত দের বিরুদ্ধে শাস্তি আবেদন করছি। ” উল্ল্যেখ খড়গপুর এর ২ নং চাঙ্গুয়াল পঞ্চায়েত অফিসে যশ দুর্গতদের জন্য প্রচুর চাল মজুত করা হয়। সেখান থেকেই কয়েকজন তৃণমূল নেতা ১০ বস্তা চাল নিয়ে যান আর সেই চালের বস্তা উদ্ধার হয় লক্ষণ ধারার বাড়ি থেকে। বিধানসভা নির্বাচন এ তৃণমূলের ওপর চাল চুরির অভিযোগ তুলেছিল বিজেপি। অভিযোগ উঠেছিল আমফ্যানের গরিবদের জন্য আসা চাল তাদের না দিয়ে তৃণমূল নেতারা আত্মসাদ করেছে। এবার যশ কবলিত ত্রাণ এর চাল তৃণমূল কর্মীর বাড়িতে উদ্ধার হওয়ায় তুলকালাম কান্ড ঘটলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম