fbpx
Saturday, June 19, 2021
Homeরাজনীতিবিজেপির ৪২ জন কর্মী খুন হয়েছিল, তখন আপনি কোথায় ছিলেন? রাজীবকে তুমুল...

বিজেপির ৪২ জন কর্মী খুন হয়েছিল, তখন আপনি কোথায় ছিলেন? রাজীবকে তুমুল আক্রমণ সৌমিত্রর

 

রাজ্যে রাজনীতিতে রাজীব ব্যানার্জীর একটি পোস্ট রীতিমতো ঝড় তুলে দিয়েছে। রাজীব ব্যানার্জী মঙ্গলবার নিজের টুইটার একাউন্ট থেকে একটি টুইট ছবি পোস্ট করেন। তিনি লিখেন , ” সমালোচনা তো অনেক হল। মানুষের বিপুল জন সমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি আর ৩৬৫ ধারার জজু দেখালে বাংলার মানুষ ভালোভাবে নেবে না। ” রাজীব ব্যানার্জীর এই পোস্ট রাজ্যে রাজনীতিতে রীতিমতো জল্পনা শুরু হয়ে যায়। রাজীব এর পোস্ট এর খবর পেয়ে এবার এর পাল্টা জবাব দিতে বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খা রাজীব ব্যানার্জির টুইট এর রিটুইট করেন।

 

 

 

তিনি লেখেন , ” ৪২ হাজার ভোটের হারার পর মনে পড়লো ? বিজেপির ৪২ জনের বেশি কর্মীরা মারা গেছেন। তখন চুপ থাকা মানে শাসক দলকে সমর্থন করা। মোদী সরকার করোনার জন্য ফ্রি তে অক্সিজেন , ভ্যাকসিন সব রকম সাহায্য করেছেন। আর ইয়াস ঝড়ের জন্য মোদী জি নিজে এসেছেন। ৪০০ কোটি টাকা দেওয়া হয়েছে রাজ্যে কে। ” প্রসঙ্গত রাজীব ব্যানার্জী টুইট এ আরও লিখেছিলেন , ” আমাদের সকলের উচিত রাজনীতির উর্ধে করোনা ও ইয়াস এর দুর্যোগ এ বিপর্যয় বাংলার মানুষের পাশে থাকা। ” রাজীব ব্যানার্জির এই পোস্ট এর উত্তর দেয় সৌমিত্র খা। সৌমিত্র খা আরও লেখেন , ” আরও যা যা ক্ষত হয়েছে টা কেন্দ্রীয় সরকার সাহায্যে করবে।

 

 

 

আমরা বিরোধী দল আমরা সরকারের গঠন মূলক কাজে সাহায্য করবো। ভুল হলে পথে নামবো আপনি নীরব না থেকে বিজেপি কর্মীদের পাশে থাকলে ভালো হয়। না হলে গাড়ির পেছনে যে ছবিটা আছে সেটা আবার সামনের সিটে নিয়ে আসুন। ” এইসব এর পর সৌমিত্র আরও একটি টুইট করেন। এবার টুইট এ তিনি লিখেন , ” এটা দলের বক্তব্য নয় এটা সম্পূর্ণ নিজের মতামত আমার। “বিজেপির ৪২ জন কর্মী খুন হয়েছিল, তখন আপনি কোথায় ছিলেন? রাজীবকে তুমুল আক্রমণ সৌমিত্রর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম