fbpx
Saturday, June 19, 2021
Homeদেশমোদিকে এক চা বিক্রেতা মানিঅর্ডার পাঠিয়ে আবেদন "আপনি দাড়ি কাটুন"!

মোদিকে এক চা বিক্রেতা মানিঅর্ডার পাঠিয়ে আবেদন “আপনি দাড়ি কাটুন”!

 

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এক চা বিক্রেতা একটি চিঠি পাঠিয়েছেন। সেই সঙ্গে পাঠিয়েছেন ১০০ টাকা মানি অর্ডার। প্রধানমন্ত্রীর কাছে চা বিক্রেতার আর্জি , ” দয়া করে প্রধানমন্ত্রী দাড়িটা কামিয়ে ফেলুন। আর নজর দিন দেশের উন্নয়ন , দরিদ্র সমস্যার সমাধানে। ” চা বিক্রেতা প্রধানমন্ত্রীকে দেওয়া চিঠিতে বলেন , ” বিগত দের বছর ধরে গোটা দেশই করোনা ভাইরাস এর সঙ্গে লড়াই করে যাচ্ছে। লক ডাউন কারফিউ এর ফলে প্রভাব পড়েছে অসংগঠিত ক্ষেত্রে। মারাত্মক ক্ষতি গ্রস্থ হয়েছে পুরো সেক্টরটি। ” এই চা বিক্রেতা হল অনিল মোড়।

 

 

 

মহারাষ্ট্রে বাড়ামতি এলাকায় তার একটি চায়ের ছোট স্টল আছে। আর চা এর দোকানের উপার্জন দিয়েই তার সংসার চলে। তিনি বলেন , প্রধানমন্ত্রীর উচিত দেশের চিকিৎসা ব্যবস্থাকে আরও বাড়িয়ে তোলা। প্রধানমন্ত্রীর প্রধান কাজ দেশবাসির দুঃখ কষ্ট অবসান করা। অনিল বলেন , প্রধানমন্ত্রী তার দাড়ি বাড়িয়েছেন। আর যদি কিছু বাড়ানোর থাকে তবে সেটা হল কর্ম সংস্থান।

 

 

 

দেশবাসিকে টীকাকরণে তোরানিত করা। অনিল চিঠিতে আবেদন জানান , করোনা ভাইরাস এর জেরে মানুষের প্রচুর ক্ষতি হয়েছে। তৈরী হয়েছে নানা সমস্যা। সেই সমস্যা সমাধান করার আর্জি জানিয়েছেন। অনিল জানিয়েছেন প্রধানমন্ত্রী দেশের সর্বোচ্চ নেতা। তিনি প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানিয়ে তার সঞ্চয় এর থেকে ১০০ টাকা পাঠিয়েছেন যাতে প্রধানমন্ত্রী তার নিজের দাড়ি কামিয়ে ফেলেন। তিনি প্রধানমন্ত্রীকে আঘাত করতে চান না। তবে করোনা ভাইরাস এর কবলে পরে যেভাবে দেশে দরিদ্র সমস্যা বাড়ছে সেদিকে আলোকপাত করার উপায় হিসেবে তৃণমূল এই পথ বেছে নিয়েছেন।মোদিকে এক চা বিক্রেতা মানিঅর্ডার পাঠিয়ে আবেদন “আপনি দাড়ি কাটুন”!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম