fbpx
Saturday, June 19, 2021
Homeরাজ্যঅভিষেককে ওপেন চ্যালেঞ্জ শুভেন্দুর, পারলে দল ভাঙ্গিয়ে দেখান!

অভিষেককে ওপেন চ্যালেঞ্জ শুভেন্দুর, পারলে দল ভাঙ্গিয়ে দেখান!

অভিষেককে ওপেন চ্যালেঞ্জ শুভেন্দুর, পারলে দল ভাঙ্গিয়ে দেখান!

কেন্দ্র এবং রাজ্যের মধ্যে শুরু হয়েছে তর্কবিতর্ক । দুই শিবিরেই ধরতে চলেছে ভাঙন । যদিও সবুজ শিবিরে একুশের নির্বাচনের পূর্বেই ভাঙন ধরেছিল । যখন তাদের নেতা মন্ত্রীরা তৃণমূল ছেরে বিজেপিতে যোগ দিয়েছিল । কিন্তু এখন সবার পদ্ম শিবিরের ভাঙনের গান ও শোনা যাচ্ছে তৃণমূলের নেতা মন্ত্রীদের মুখে । এই বিষয়ে কথা বলার জন্যেই আলোচনায় বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । আলোচনা প্রধানমন্ত্রীর নিজ বাসভবনে ই সম্পন্ন হয় । আর তার সাথে ছিলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা বিজেপি দলনেতা শুভেন্দু অধিকারী ।

 

 

 

দুপুর 12 টা নাগাদ তিনি প্রধানমন্ত্রীর বাড়িতে পৌঁছে যান । এবং সেখানে রাজ্য স্তরের সমস্ত সমস্যা নিয়ে আলোচনা চলে । সবুজ শিবিরের সর্বভারতীয় সভাপতি কুণাল ঘোষ থেকে শুরু করে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় , তাদের মতে বিজেপি শিবিরের বেশ কিছু বিধায়ক তৃণমূলের উচ্চপদস্থ নেতাদের সাথে গোপনে যোগাযোগ করে চলেছে । কারণ তারা আর পদ্ম শিবিরে কাজ করতে চান না ।

 

 

 

তাদের এই মন্তব্যের তীব্র বিরোধিতা করেছেন বিজেপির দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ । তারা বলেছেন তৃণমূল মুখেই যত কথা বলে তারা চাইলেই বিজেপি বিধায়ক দের মধ্যে ভাঙন ধরাতে পারবেন না । শুভেন্দু অধিকারী বলেছেন প্রয়োজনে তিনি দলত্যাগ বিরোধী আইন কাজে লাগবে । দল ভাঙনের খেলায় তৃণমূলের দিকে রীতিমত চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে বিজেপি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম