fbpx
Saturday, June 19, 2021
Homeদেশগোটা ভারতে তৃণমূলের ইউনিট খোলা হবে বললেন অভিষেক

গোটা ভারতে তৃণমূলের ইউনিট খোলা হবে বললেন অভিষেক

 

সোমবার বিকেলে তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রথম বার সাংবাদিক সম্মেলন করলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় ওই সম্মেলন এ বিরোধীদের উদ্দেশ্য বললেন , ” গত পরশু দিন এক বিরোধী নেতা বললেন , চল্লিশ লাখ বাঙালী বাইরে থাকেন। বিজেপি শাসিত রাজ্যের উদাহরণ দিয়ে বললেন সময় হলেই তারাও দেখে নেবে মানুষ ঠিক এর জবাব দিবে। ” অভিষেক বন্দ্যোপাধ্যায় নতুন দায়িত্ব কাঁধে নেওয়ার পর এই প্রথম সাংবাদিক সম্মেলন করলেন।

 

 

 

তিনি দলকে কিভাবে সর্বভারতীয় ক্ষেত্রে এগিয়ে নিয়ে যাওয়া যাবে সেই বর্ণনা করলেন। এছাড়া তিনি বিরোধী দলকে আক্রমণ করলেন। অভিষেক দলকে সর্ব ভারতীয় কিভাবে গড়ে তুলবেন সেটারও একটু আগাম আভাস দিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন , ” মাত্র দুদিন আগেই আমি দায়িত্ব পেয়েছি। তৃণমূলের ভবিষ্যত কিভাবে এগোবে। একমাসের মধ্যে সেই প্ল্যান তৈরী করে ফেলবো। বাংলা ছাড়া কোন কোন রাজ্যে সদস্য গড়ে তোলা হবে , সেটাও ঠিক করা হবে।

 

 

” এর পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলের বিরুদ্ধে ওঠা পরিবার তন্ত্রের অভিযোগ এর বিরুদ্ধে মুখ খুললেন। তিনি বললেন , যেখানে বলা হবে কোন রাজনৈতিক নেতার পরিবারের কোনো সদস্য রাজনীতি করতে পারবে না। আমি তখন পদত্যাগ করবো। গোটা দেশে শুধু তৃণমূলই একমাত্র দল। যারা ওয়ান ম্যান ওয়ান পদের কথা বলছে। “গোটা ভারতে তৃণমূলের ইউনিট খোলা হবে বললেন অভিষেক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম