fbpx
Friday, July 30, 2021
Homeবিনোদননুসরতের মা হওয়া নিয়ে পাশে দাঁড়ালেন অভিনেত্রী মধুমিতা

নুসরতের মা হওয়া নিয়ে পাশে দাঁড়ালেন অভিনেত্রী মধুমিতা

নুসরতের মা হওয়া নিয়ে পাশে দাঁড়ালেন অভিনেত্রী মধুমিতা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহান । বিগত বেশ কিছুদিন ধরেই তার ব্যাক্তিগত জীবন বিভিন্ন ভাবে সমালোচনায় উঠে আসছে । কখনো তার সাথে তার স্বামীর বিচ্ছেদ নিয়ে কখনো অভিনেতা যশ সেনগুপ্তের সাথে তার সম্পর্ক নিয়ে আবার কখনো তার মা হওয়ার বিষয় নিয়ে উঠেছে প্রশ্ন । অভিনেতা যশ সেনগুপ্তের সাথে অভিনেত্রীর সম্পর্কের কারণেই তার স্বামীর সাথে তার বিবাহ বিচ্ছেদ ঘটে । অভিনেত্রী ও অভিনেতা বিভিন্ন সময় একসাথে ছুটি কাটাতেন ।

 

 

এরপর অভিনেত্রীর মা হবার সংবাদ নিয়ে টলিপাড়ায় বেশ শোরগোল পড়ে যায় । অনেকে যশকেই তার সন্তানের বাবা মনে করেন । কিন্তু অভিনেত্রী এইবিষয়ে কখনো মুখ খোলেননি । যার জন্য সমালোচনা ও শেষ হয়নি । এবার অভিনেত্রীর হতে মুখ খুললেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার । তিনি বললেন জীবন ত যেহেতু নুসরাতের তাই সেই জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার শুধুমাত্র তারই । সেই বিষয়ে অন্য মানুষের মন্তব্য করার কোনো অধিকার নেই বলে তিনি মনে করেছেন । একজন সিঙ্গেল মাদার হাওয়ার জন্য তিনি নুসরাতের ওপর গর্ব করেছেন ।

 

পাশাপাশি নুসরাতকে একজন সাহসী মহিলা হিসেবে আখ্যায়িত করেছেন । একজন অভিনেত্রী অন্য একজন অভিনেত্রীর বিষয়ে এত ভালো কথা বলছেন , এই ঘটনা খুব একটা দেখা যায়না । যদিও মধুমিতার সাথে নুসরাতের সম্পর্ক বেশ ভালো । তাই তার মুখে এইধরনের কথা একেবারে অসম্ভব কিছু নয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম