fbpx
Friday, July 23, 2021
Homeবিনোদন১৫বছরের দাম্পত্য জীবনের পর এবারে কি ডিভোর্সের সিদ্ধান্ত আমির খান এবং কিরণ...

১৫বছরের দাম্পত্য জীবনের পর এবারে কি ডিভোর্সের সিদ্ধান্ত আমির খান এবং কিরণ রাওয়ের!

১৫বছরের দাম্পত্য জীবনের পর এবারে কি ডিভোর্সের সিদ্ধান্ত আমির খান এবং কিরণ রাওয়ের!

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য শেষ করতে চলেছেন আমির খান এবং কিরণ রাও। শনিবার সকালে নেট মাধ্যমে বিবাহবিচ্ছেদের এই বিবৃতি জারি করেছেন তাঁরা। নেট মাধ্যমের দ্বারা তাঁরা লিখেছেন, দীর্ঘ এই সময়তে আমরা প্রচুর আনন্দ করেছি ও অভিজ্ঞতা সঞ্চয় করেছি। একে অপরকে ভালোবাসা এবং শ্রদ্ধা করতে শিখেছি আর এবারে আমাদের জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। তবে স্বামী-স্ত্রী হিসাবে এইবার নয়, বরং সন্তানের বাবা-মা এবং পরিবারের সদস্য হিসেবে আমরা নতুন অধ্যায় শুরু করতে চলেছি।

তারা জানিয়ে দেন, দাম্পত্য জীবন থেকে সরে দাঁড়ালেও বন্ধু হয়ে থাকবেন তারা। পাশাপাশি তাঁদের একমাত্র সন্তান আজাদ খানেও দেখভালের দায়িত্ব থাকবে দুজনের কাঁধেই। এমনকি ব্যক্তিগত জীবনে সম্পর্কের আগল আলগা হলেও, পেশাদার জীবনে পরিচালক-অভিনেতার সম্পর্ক আগের মতোই থাকবে বলেও জানিয়ে দিয়েছেন ‘প্রাক্তন জুটি’। পানি ফাউন্ডেশনের সমস্ত প্রোজেক্ট সহ কাজের ক্ষেত্রে একসাথেই জুটি বাঁধবেন তারা।

প্রথমে, আমির রীনা দত্ত নামের এক তরুণীকে ১৯৮৬ সালের ১৮ই এপ্রিল বিয়ে করেন। গুগল বলছে, আমির ও রীনা দত্তের জুনায়েদ নামের একটি পুত্র এবং ইরা নামের একটি মেয়ে হয়। রীনা আমিরের চলচ্চিত্র লগান এর প্রযোজক হিসেবে কাজ করেছিলেন। ২০০২ সালের ডিসেম্বরে আমির রীনাকে তালাক দেন এবং জুনায়েদ এবং ইরার দায়িত্ব রীনা নেন। এরপর আমির ২০০৫ সালের ২৮শে ডিসেম্বর আমির কিরণ রাওকে বিয়ে করেন।কিরণ একজন ভারতীয় চলচ্চিত্র প্রযোজক, চিত্রনাট্যকার,পরিচালক বহু ছবিতে সহকারী প্রযোজক বা পরিচালক হিসেবে কাজ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম