fbpx
Friday, July 23, 2021
Homeরাজ্যস্যানিটাইজার দিয়ে শুদ্ধিকরণের পর তৃণমূল যোগ বিজেপি কর্মীদের, বাদ কেন মুকুল?উঠছে প্রশ্ন!

স্যানিটাইজার দিয়ে শুদ্ধিকরণের পর তৃণমূল যোগ বিজেপি কর্মীদের, বাদ কেন মুকুল?উঠছে প্রশ্ন!

স্যানিটাইজার দিয়ে শুদ্ধিকরণের পর তৃণমূল যোগ বিজেপি কর্মীদের, বাদ কেন মুকুল?উঠছে প্রশ্ন!পদ্ম ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দিলেন ইলামবাজারের ১৫০ কর্মী। কিন্তু শর্ত ছিল একটাই। তাদের ফের তৃণমূলে ফেরানো হবে। কিন্তু তার আগে করা হবে স্যানিটাইজেশন। তৃণমূল নেতাদের দাবি পুরনো দলীয় কর্মীদের গা থেকে পদ্ম বিষ বের করতে এর থেকে ভালো উপায় আর নেই। সেই মতো গতকাল স্যানিটাইজেশন করার পরেই ইলামবাজারের ১৫০ জন কর্মীর হাতে দলীয় পতাকা তুলে দেওয়া হয় বলে জানা যাচ্ছে।

বিজেপি করে ভুল করেছি বলে মাইকে মাইকে প্রচারও চালান ঘাসফুল শিবিরে ফিরতে চাওয়া কর্মী-সমর্থকেরা। যে ঘটনা ভোটের পরে ফের সাড়া ফেলে দেয় রাজ্য-রাজনীতিতে। এদিকে বোলপুর বিধানসভার অন্তর্গত ইলামবাজার ব্লকের দেবীপুর গ্রামে ১১৬, ১২০ নম্বর বুথে বিজেপি জয় লাভ করে ৪০০ ভোটে। খোদ ইলামবাজারে ঘর ছাড়া দলীয় কর্মীদের ফের ঘরে ফিরিয়ে অনুব্রত মাস্টার স্ট্রোক দিতে চাইলেন বলেই মনে করা হচ্ছে।

কিছুদিন আগেই সপুত্র বিজেপি ছেড়ে তৃণমূলে পেরেন মুকুল রায়। এবার তার প্রত্যাবর্তন নিয়েও খোঁচা দিলেন দিলীপরা। তাদের দাবি শুদ্ধিকরণ শুধু নীচু তলায় কেন উপরতলার নেতাদের ঘরে ফেরাতেও একই পদদ্ধি কেন নিচ্ছে না মমতার দল?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম