fbpx
Sunday, July 25, 2021
Homeদেশরাজ্যে ড্রাগসের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ হিমন্ত বিশ্ব শর্মার,১৬৩কোটি টাকার ড্রাগস নিজের...

রাজ্যে ড্রাগসের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ হিমন্ত বিশ্ব শর্মার,১৬৩কোটি টাকার ড্রাগস নিজের হাতে পুড়িয়ে দিলেন অসমের মুখ্যমন্ত্রী।

রাজ্যে ড্রাগসের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ হিমন্ত বিশ্ব শর্মার,১৬৩কোটি টাকার ড্রাগস নিজের হাতে পুড়িয়ে দিলেন অসমের মুখ্যমন্ত্রী।

অসমে হিমন্ত বিশ্ব শর্মা মুখ্যমন্ত্রী হতেই একের পর এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন।আর এবারে রাজ্যে বাড়তে চলা ড্রাগসের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিলেন অসমের মুখ্যমন্ত্রী নিজেই।শনিবার এবং রবিবার চারটি আলাদা আলাদা অনুষ্ঠানে যোগ দেন অসমের মুখ্যমন্ত্রী,ড্রাগসের বিরুদ্ধে জারি জিরো টলারেন্স নীতি অনুযায়ী প্রায় ১৬৩ কোটি টাকার মাদক দ্রব্য বাজেয়াপ্ত করা হয়েছিল।সেখানে উপস্থিত হয়ে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা জানান,‘ড্রাগসের ব্যবসা একটি মহামারীর মতন। আর এই অবৈধ ব্যবসার সঙ্গে যারা জড়িত তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে”।

 

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা আরও বলেন,”১০ মে থেকে ১৫ জুলাই পর্যন্ত রাজ্যের পুলিশ নারকোটিক্স আইন অনুযায়ী ৮৭৪টি মামলা দায়ের করেছে আর রাজ্য জুড়ে ১ হাজার ৪৯৩ জন ড্রাগ ডিলারকে গ্রেফতার করে ১৬৩ কোটি টাকার মাদক পদার্থ বাজেয়াপ্ত করা হয়েছে।” মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর থেকেই রাজ্যে ড্রাগসের অবৈধ ব্যবসা বন্ধ করার উদ্যোগ গ্রহণ করেন হিমন্ত বিশ্ব শর্মা। অসম পুলিশ দ্বারা বাজেয়াপ্ত করা ১৬৩ কোটি টাকার ড্রাগস জ্বালিয়ে দিয়ে তিনি রাজ্যের অবৈধ ব্যবসায়ীদের উদ্দেশ্যে কড়া বার্তা দিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম