fbpx
Friday, July 30, 2021
Homeরাজ্যবিজেপির রাজ্য সভাপতির ওপরে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের!

বিজেপির রাজ্য সভাপতির ওপরে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের!

বিজেপির রাজ্য সভাপতির ওপরে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের!

ভোট পরবর্তি হিংসাত্মক পরিস্থিতি দিন কে দিন প্রবল আকার ধারণ করছে । সবুজ ও গেরুয়া উভয় শিবির থেকেই আসছে আতঙ্ক । কেউ কাউকে ছেরে কথা বলতে রাজি নয় । কখনো অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে আবার কখনো বিজেপির বিরুদ্ধে । কিন্তু এবার সরাসরি অভিযোগ উঠেছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে । আর এই অভিযোগ তুলেছেন বিধাননগরের ২৮ নম্বর ওয়ার্ডের কো – অর্ডিনেটর বানীব্রত বন্দোপাধ্যায় । তার অভিযোগ অনুযায়ী বিভিন্ন সময় বিভিন্ন ভাবে বহু মানুষ দিলীপ ঘোষের কটূক্তির শিকার হয়েছে । যা অত্যন্ত অপমানজনক ।

 

 

 

 

তিনি কখনো তৃণমূল কর্মীদের মেরে ফেলার হুমকি দিয়েছেন আবার কখনো কো – অর্ডিনেটর দের অপমানজনক মন্তব্য করেছেন । উত্তর ২৪ পরগনার এক মিটিংএ গিয়ে তৃণমূল কর্মীদের মাটিতে পুতে ফেলার মতো মন্তব্য খোলাখুলি তার কণ্ঠে ধ্বনিত হয়েছে । এমনকি বেহালার ক্ষেত্রেও ঘটনাটি একইরকম । বেহালার কোনো এক ওয়ার্ডের কো – অর্ডিনেটর কে পোশাক খুলে পথে ঘোরানোর মতো নিচু কথাও তিনি বলেছেন । এখানেই তিনি থেমে থাকেনি । তৃণমূল কর্মীদের সাথে সাথে তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ও তিনি ছাড়েননি । বিভিন্ন সময় বিভিন্ন ভাবে তিনি তার কুরুচিকর কথার মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায় কেও অপমান করেছেন ।

 

 

 

একসময় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ তুলেছিলেন দিলীপ ঘোষ । আর আজকে তার বিরুদ্ধেই বানীব্রত বন্দোপাধ্যায় বিধাননগর থানায় অভিযোগ করেছেন । তিনি এও বলেছেন যে দিলীপ ঘোষের এইরকম কার্যকলাপ জামিন পাওয়ার অযোগ্য । এই অভিযোগ কি রূপ ধারণ করা সেটাই এখন দেখার বিষয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম