fbpx
Friday, July 30, 2021
Homeদেশউত্তরপ্রদেশ-উত্তরাখণ্ডে ‘একলা চলো’র বার্তা বসপা-সুপ্রিমো মায়াবতীর

উত্তরপ্রদেশ-উত্তরাখণ্ডে ‘একলা চলো’র বার্তা বসপা-সুপ্রিমো মায়াবতীর

উত্তরপ্রদেশ-উত্তরাখণ্ডে ‘একলা চলো’র বার্তা বসপা-সুপ্রিমো মায়াবতীর ।।বিজেপির বিরুদ্ধে একক শক্তিতেই লড়বে বহুজন সমাজবাদী পার্টি। উত্তরপ্রদেশ নির্বাচনের আসাদউদ্দিন ওয়াইসির মিমের সঙ্গে জোট গড়ার কথা অস্বীকার করেছেন বসপা নেত্রী মায়বতী। তিনি সাফ জানিয়েছেন এবার উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডের নির্বাচনে একা লড়াই করবে বহুজন সমাজবাদী পার্টি বা বসপা।

পঞ্জাবে শিরোমণি অকালি দলের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পরিকল্পনা করেছে বিজেপি। তারপর উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে তাঁর দল আসাদউদ্দিনের দলের সঙ্গে জোট গড়ে লড়বে বলে সংবাদমাধ্যমে ব্রেকিং নিউজ শুরু হয়ে যায়। এরপর তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল মায়াবতী বলেন, গতকাল থেকে একটি নিউজ চ্যানেল দেখিয়ে আসছে যে ইউপি বিধানসভা নির্বাচন ওয়েইসির এইআইএমআইএম-এর সঙ্গে জোট করে লড়বে বিএসপি। এই সংবাদটি মিথ্যা, বিভ্রান্তিকর এবং ভিত্তিহীন। এর কোনও সত্যতা নেই।

মায়াবতী আরও জানিয়েছেন যে, বিএসপি সম্পর্কে এমন বিভ্রান্তিমূলক সংবাদ রটানো হয়েছে। তিনি এই মর্মে তার বহুজন সমাজ পার্টির জাতীয় সাধারণ সম্পাদক এবং রাজ্যসভার সাংসদ সতীশচন্দ্র মিশ্রকে বিএসপির নতুন জাতীয় সমন্বয়ক করেছেন। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী গণমাধ্যমের কাছে বসপাকে নিয়ে মিথ্যা সংবাদ না দেখানোর আবেদন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম