fbpx
Saturday, July 24, 2021
Homeরাজ্যবিধায়ক হিসেবে প্রাপ্য বেতনের অঙ্ক শুনে চক্ষু চড়ক গাছ চন্দনা বাউড়ির, তবে...

বিধায়ক হিসেবে প্রাপ্য বেতনের অঙ্ক শুনে চক্ষু চড়ক গাছ চন্দনা বাউড়ির, তবে মানুষের পাশেই দাঁড়াবে সেই টাকা নিয়ে!

বিধায়ক হিসেবে প্রাপ্য বেতনের অঙ্ক শুনে চক্ষু চড়ক গাছ চন্দনা বাউড়ির, তবে মানুষের পাশেই দাঁড়াবে সেই টাকা নিয়ে!

২০২১বিধানসভা নির্বাচন ছিল রাজ্যের সবচেয়ে বড় উল্লেখযোগ্য নির্বাচন। আর এই নির্বাচনের সবচেয়ে যত প্রার্থী হয়েছিল তার মাঝে সবচেয়ে নজরকাড়া প্রার্থী ছিলেন বাঁকুড়া জেলার শালতোড়ার বিজেপি প্রার্থী চন্দনা বাউরী। ভাঙ্গাচুরা ঘর ছোট সংসার স্বামী রাজমিস্ত্রির কাজ করেন আর সেই টাকা নিয়েই চলতো সন্তান, স্বামী তার সংসার। এরপরে বিজেপি প্রার্থী হওয়ার পর নজর কাড়েন গোটা পশ্চিমবঙ্গে জুড়ে। তিনি জয়ী ও হন বিজেপি বিধায়ক হিসেবে।

 

 

বিধায়ক হিসেবে জয়ী হওয়ার পরেই মানুষের কাছে পৌঁছে যান যেকোনো পরিস্থিতিতেই। বিধায়ক হওয়ার পর জানতেন না তার প্রাপ্য বেতন কত হবে। তারপর তিনি যখন শুনতে পেলেন তার প্রাপ্য বেতন মাসে প্রায় ৮২ হাজার টাকা হবে তখন তিনি আকাশ থেকে পড়ার মত অবস্থা।

 

 

তিনি এই বেতন শোনার পরে যা বললেন তা শুনলে সত্যিই অবাক হওয়ার মতো ঘটনা। তিনি জানান যে এই টাকা আমার সম্পন্ন লাগবেনা আমি মানুষের কাছেই লাগাবো।আমার এলাকার মানুষের কি করে ভালো করা যায় সেটি আমি দেখব।

 

 

আরো জানান গাড়ি কেনার মত আমার সামর্থ্য হয়তো হবেনা আর গাড়ি আমি কিনবো না কারণ গাড়ির অনেক দাম। আমি কি গাড়ি কিনে কি করবো স্বামীর বাইক আছে সেটি দিয়েই গোটা এলাকা ঘুরে বেড়ানো যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম