fbpx
Saturday, July 24, 2021
Homeরাজনীতিদিল্লী যাচ্ছেন মুখ্যমন্ত্রী, মোদীর দেখা করার সম্ভাবনা, বাড়ছে রাজনৈতিক জল্পনা!

দিল্লী যাচ্ছেন মুখ্যমন্ত্রী, মোদীর দেখা করার সম্ভাবনা, বাড়ছে রাজনৈতিক জল্পনা!

দিল্লী যাচ্ছেন মুখ্যমন্ত্রী, মোদীর দেখা করার সম্ভাবনা, বাড়ছে রাজনৈতিক জল্পনা!

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠকে বলেন , ” প্রতি বছর সংসদে অধিবেশন শুরু হলে আমি একবার দিল্লি যাই। পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হয়। অনেক নতুন বন্ধুর সাথেও দেখা হয়। কোভিড পরিস্থিতির জন্য এবার ভোটে জেতার পর যাওয়া হয় নি। এক বার দিল্লি যাবো তবে কবে যাবো সেটা এখন ঠিক করি নি। এবার গিয়ে সময় পেলে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির সঙ্গেও দেখা করবো। ” প্রসঙ্গত একুশের বিধানসভা ভোটে বিপুল সংখক ভোটে জয় লাভ করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

 

রাজ্যে তৃতীয়বারের জন্য দখলে আসে মমতা বন্দ্যোপাধ্যায় এর হাতে। বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে ফের ৫ মে শপথ পাঠ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটে জেতার পর তিনি এখন দিল্লি সফরে যান নি। তবে তিনি জানিয়েছেন তিনি খুব তাড়াতাড়ি দিল্লি সফরে যাবেন। এবং তিনি এও জানিয়েছেন দিল্লি সফরে গিয়ে যদি তিনি সময় পান তাহলে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এর সাথে দেখা করবেন।

 

 

 

মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন জুলাই এর শেষের দিকে তিনি দিল্লি যাওয়ার পরিকল্পনা করেছেন। প্রসঙ্গত একুশের বিধানসভা ভোটে তৃণমূল ও বিজেপি প্রতিযোগিতা ছিল চরমে। কেউ কারও থেকে কম ছিল না। তৃণমূল এর নেতৃত্ব দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে ভোট এর ফলে দেখা যায় তৃণমূল নেত্রী বিপুল ভোটে জয় লাভ করে। এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় এর দিল্লি সফর রাজনৈতিক ভাবে খুবই তাৎপর্যপূর্ণ। তার দিল্লি যাত্রা যথেষ্ট যুক্তিপূর্ণ। আগামী ২১ জুলাই শহীদ দিবস উপলক্ষে বড় পর্দায় পশ্চিমবঙ্গ এর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর বক্তৃতা শোনানো হবে পশ্চিমবঙ্গ সহ ত্রিপুরা , অসম , উত্তর প্রদেশ ও দিল্লিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম