fbpx
Saturday, July 24, 2021
Homeদেশমণিপুরে বড় ধাক্কা খেলো কংগ্রেস, ইস্তফা দিলেন কংগ্রেসের সভাপতি!

মণিপুরে বড় ধাক্কা খেলো কংগ্রেস, ইস্তফা দিলেন কংগ্রেসের সভাপতি!

মণিপুরে বড় ধাক্কা খেলো কংগ্রেস, ইস্তফা দিলেন কংগ্রেসের সভাপতি!

রাজনৈতিক মহলের মধ্যে ভাঙন বা রাজনৈতিক নেতাদের দলবদল , বিষয়টি আমাদেরকে এখন আর তেমন ভাবে প্রভাবিত করে না । কেননা এর আগেও বহুবার বহু রাজনৈতিক দলের মধ্যে এই বিষয়টি আমরা প্রত্যক্ষ করেছি । কিন্তু কংগ্রেসের কাছে এই ঘটনা একেবারে অপ্রত্যাশিত । এবং তারা এই ঘটনায় ভীষণভাবে বিস্মিত । এই ভাঙন ধরল মণিপুরের কংগ্রেস প্রদেশ কমিটিতে ।

 

 

 

 

গোবিন্দ দাস কনথোজম গত বছর তাকে মনিপুর কংগ্রেসের সভাপতি পদে নিযুক্ত করা হয়েছিল । সেই তিনিই নিজের পদ থেকে ইস্তফা দেন । বিগত বিধানসভার মধ্যে ছয় বার কংগ্রেসের হয়ে বিধায়ক পদে ছিলেন । এবং তার কেন্দ্র ছিল মণিপুরের বিষ্ণুপুর বিধানসভা মনিপুর । আর এই মঙ্গলবার কংগ্রেস পার্টিতে ইস্তফা দিয়ে পার্টি থেকে সরে যান তিনি । ভাঙ্গন এখানেই শেষ হয়নি । শোনা যাচ্ছে এই মনিপুর কংগ্রেস কমিটির আরো প্রায় আটজন বিধায়ক কোগ্রেস ছাড়তে চলেছেন ।

 

 

এবং তারা বিজেপিতে যোগ দেবেন বলেও কথা হচ্ছে । এর আগেও তৃণমূলের বহু বিধায়ক ও নেতারা তৃণমূল ছেরে বিজেপিতে যোগ দিয়েছিলেন । কিন্তু নির্বাচনের ফলাফল বের হাওয়ার পরই তারা আবার নিজেদের পুরনো দলে ফিরে যান । এবার কংগ্রেসের বধায়করা আবার বিজেপিতে যোগ দিয়ে চলেছে । যা কংগ্রেস পার্টিকে অবাক করেছে । এবার তারা কতদিন বিজেপিতে টিকে থাকে সেটাই দেখতে চান কংগ্রেস ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম