গম্ভীর ‘আলো’ এখন ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, স্টার জলসার হাত ধরে ফিরছেন দেবাদৃতা

গম্ভীর ‘আলো’ এখন ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, স্টার জলসার হাত ধরে ফিরছেন দেবাদৃতা

মাত্র কয়েক সপ্তাহ আগেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল আলো ছায়া (alo chaya)। সিরিয়াল শেষ হওয়ার সময়ই ‘আলো’ দেবাদৃতা বসু (debadrita basu) জানিয়েছিলেন তাঁর একটু বিরতি চাই এবার। কিন্তু কার্যক্ষেত্রে দেখা গেল মাত্র কিছুদিন বিরতির পরেই ফের পর্দায় হাজির অভিনেত্রী। তাও আবার সম্পূর্ণ ভিন্ন রূপে।

শ্রীকৃষ্ণ প্রেমী মীরাবাঈয়ের ভূমিকায় ফিরে আসছেন দেবাদৃতা। তবে এবার আর জি বাংলায় নয়, স্টার জলসায়। ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। এতদিন এই নয়া সিরিয়ালের টিজার দেখানো হলেও কাস্টের ব‍্যাপারে কোনো তথ‍্যই ফাঁস করা হয়নি চ‍্যানেলের তরফে।

অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে এই সিরিয়ালের প্রোমো। সেখানেই মীরা রূপে ধরা দিয়েছেন দেবাদৃতা। শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করছেন প্রারব্ধি সিংহ। এর আগে ভাগ‍্যলক্ষ্মী সিরিয়ালে শুভর চরিত্রে তাঁকে দেখেছেন দর্শকরা। চমকের এখানেই শেষ নয়। মীরাবাঈয়ের ছোটবেলার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় শিশুশিল্পী ‘ভুতু’ ওরফে আর্শিয়া

প্রসঙ্গত, দুই মাসতুতো বোনের কাহিনি নিয়ে তৈরি হয়েছিল আলো ছায়া। মাসতুতো বোন হলেও রক্তের সম্পর্কের বোনের থেকে কম কিছু না আলো ছায়ার বন্ধুত্ব। দেখতে দেখতেই জনপ্রিয়তার তুঙ্গে উঠে গিয়েছিল এই সিরিয়াল।টানা দু বছর ধরে ভাল টিআরপি ধরে রেখেছিল আলো ছায়া। কিন্তু সম্প্রতি টিআরপি রেটিংয়ে একটু বদল দেখা গিয়েছিল। তাই সব দিক বিবেচনা করেই এবার এই সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয় চ‍্যানেলের তরফে।

দেবাদৃতারও যে একটা ব্রেকের দরকার ছিল তা স্বীকার করেছেন তিনিও। একটানা একই রকম চরিত্র করতে করতে হাঁপিয়ে উঠেছিলেন তিনি। এমনকি অন‍্য জায়গা থেকে প্রস্তাব পেলেও জি বাংলার সঙ্গে চুক্তির কারণে কোনো সিদ্ধান্ত নিতে পারেননি তিনি।

এর আগে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘জয়ী’তে অভিনয় করেছিলেন দেবাদৃতা। সেটাই ছিল তাঁর প্রথম ছোটপর্দায় অভিনয়। ফুটবল শিখে অসাধারন অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। টিআরপি তুঙ্গে উঠেছিল জয়ী সিরিয়ালের।