fbpx
Saturday, July 24, 2021
Homeরাজ্যভোটে হেরে গিয়েও ময়দানে লড়াইয়ের পুরস্কার পেলেন সায়নী!

ভোটে হেরে গিয়েও ময়দানে লড়াইয়ের পুরস্কার পেলেন সায়নী!

ভোটে হেরে গিয়েও ময়দানে লড়াইয়ের পুরস্কার পেলেন সায়নী!

যুব সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে নতুন সভাপতি কে হবে তা নিয়ে একাধিক প্রশ্ন থাকলেও আজ সমস্ত প্রশ্নের উত্তর মিললো।নতুন যুব সভাপতি হিসাবে দায়িত্ব পেলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

 

 

নতুন যুব সভাপতি হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় যখন সায়নী ঘোষের নামোচ্চারণ করেন হটাৎই যেনো সকলেই সেখানে অবাক হয়ে জান।তৃণমূলের একাংশ নেতাদের মধ্যেও গুঞ্জন উঠেছে এবং এই বিষয়ে অবাক অনেকেই,যে সদ্য রাজনীতির ময়দানে পা দেওয়া সায়নীকে কি করে এতো বড়ো পদ দিয়ে বসলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!

 

গত বিধানসভা ভোট পূর্বে তৃণমূলে নাম লেখান সায়নী এর পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় তাকে। মুখ্যমন্ত্রীর বিশ্বাস অর্জন করেন অভিনেত্রী সায়নী ঘোষ আর এর পরেই তাকে বিধানসভা ভোটে টিকিটও দেন মুখ্যমন্ত্রী,তবে পরবর্তীতে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের কাছে হেরে জান তবে ভোট যুদ্ধে হেরে গেলেও দিদির মন জয় করতে পেরেছেন এই তরুণ অভিনেত্রী সেটা পরিষ্কার, আর সেই জন্যেই দিদির তরফে আজ পুরস্কার হিসাবে পেলেন দলের যুব সভাপতির পদ।

 

 

 

মমতা বন্দ্যোপাধ্যায় এই দিনের বৈঠকে স্পষ্ট বার্তা দেন দলের নেতাদের। তাঁঁর স্পষ্ট নির্দেশ, মানুষের পাশে থেকে কাজ করতে হবে।  তাঁর নিদান কোনও মন্ত্রী লালবাতি গাড়ি ব্যবহার করতে পারবেন না। তিনি মনে করিয়ে দেন, সামনে বন্যা আসছে। দুর্যোগের দিনে দলের নেতাদের রাস্তায় নেমে কাজ করার কথা বলেন তিনি।  মমতার নির্দেশ,  সোশ্যাল মিডিয়ায় আলটপকা কথা লেখা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম