পাকিস্তানের কাছে ভারতের হার নিয়ে ধোনির ভবিষ্যৎবাণী হল সত্যি । দারুন ভাইরাল ভিডিও

সমস্ত বিশ্বকাপ মিলিয়ে দেখতে গেলে পাকিস্তানের বিরুদ্ধে ১১-০ ব্যবধানে এগিয়ে ছিল ভারত। কিন্তু এবার সেই রেকর্ড ভেঙেছে। গতকাল ব্যাটিং-বোলিংয়ে রীতিমতো ভারতকে পর্যুদস্ত করে ম্যাচ জিতে নিয়েছে পাকিস্তান।

পাকিস্তানের কাছে ভারতের হার নিয়ে  ধোনির ভবিষ্যৎবাণী হল সত্যি । দারুন ভাইরাল ভিডিও

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটি ভিডিও ফের একবার ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বেই টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে পাঁচবার পাকিস্তানকে হারিয়ে ছিল ভারত।

তার মধ্যে যেমন রয়েছে ২০০৭ সালের বিশ্বকাপ ফাইনাল তেমনই আবার রয়েছে ২০১৬ সালে গ্রুপ লিগের ম্যাচ। ২০১৬ সালে এই ম্যাচ জেতার পরেই ধোনি মন্তব্য করেছিলেন, আমরা গর্বিত যে আমরা বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে কখনও হারিনি এবং এই মুহূর্তে ১১-০ ব্যবধানে এগিয়ে রয়েছি। তার সাথে সাথেই তিনি বলেন রেকর্ড চিরকাল অব্যাহত থাকবে না।

ধোনি বলেন- “কিন্তু এটা একটা সত্য যে আমরা কোনো না কোনো সময় অবশ্যই হারব। এই রেকর্ড সবসময় একই রকম হবে না। আজ তা হয়নি, তবে ১০ বছর পর, ২০ বছর বা ৫০ বছর পর এমন সুযোগ অবশ্যই আসবে যখন পাকিস্তান দল আমাদের হারাতে পারবে।” কার্যত দেখা গেল পরের টি-টোয়েন্টি বিশ্বকাপেই সত্যি হয়ে গেল ধোনির কথা। পাঁচ বছর পর গতকাল ফের একবার পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ভারতীয় দল। প্রথমে ব্যাট করে এদিন ১৫১ রানেই শেষ হয়ে যায় বিরাটদের ইনিংস।