fbpx
Friday, July 23, 2021
Homeরাজনীতিদিলীপ ঘোষরাই পরিকল্পনা করে ভ্যাকসিন জালিয়াতি করিয়াছেন, বলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

দিলীপ ঘোষরাই পরিকল্পনা করে ভ্যাকসিন জালিয়াতি করিয়াছেন, বলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

দিলীপ ঘোষরাই পরিকল্পনা করে ভ্যাকসিন জালিয়াতি করিয়াছেন, বলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়!দিলীপ ঘোষরাই পরিকল্পনা করে ভ্যাকসিন জালিয়াতি করিয়েছে,অভিযোগ করলেন তৃনমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আজ উত্তরপাড়ায় দলীয় কর্মসূচীতে যোগ দিতে এসে শ্রীরামপুর সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন,ভ্যাকসিন কান্ডে আজকে ঠিকঠাক তদন্ত চলছে।আমার মনে হয় দিলীপ ঘোষেদের বিজেপির লোকেরাই পরিকল্পনা করে সমস্ত কাজ করাচ্ছে।দিলীপ ঘোষের লোকেদের সাথে কারো না কারো আঁতাত রয়েছে।এসব বিজেপি থেকে পরিকল্পনা করে করছে।

ভ্যাকসিন কান্ডে বিজেপি সিবিআই তদন্তের দাবী প্রসঙ্গে বলেন,অশিক্ষিত লোক যখন সাংসদ হয় আর অশিক্ষিত লোক যখন দলের সভাপতি হয় তখন এই সমস্ত কথা বার্তা বলে।কারন আইনটা জানে না রাজ্য সরকার কোন জায়গায় তদন্ত করতে পারে। কোন জায়গায় সিবিআই তদন্ত করতে পারে।এসব আইন জানা নেই তাই সিবিআই তদন্তের কথা বলছে।বঙ্গ ভঙ্গ প্রসঙ্গে বলেন, দিলীপ ঘোষের কথার মধ্যেই পরস্পরবিরোধীতা রয়েছে,ওনার দলের মধ্যেও পরস্পর বিরোধিতা রয়েছে।কখনো বলছেন রাজ্য ভাগ চাই না আবার কখনো বলেছেন ছোট ছোট রাজ্য চাই। আসলে ওদের নিজেদের মধ্যেই স্বচ্ছতা নেই।দলের মধ্যে নিজেদের মধ্যেই কোন ঠিক নেই।বঙ্গ বিজেপি হল অবিশ্বাস্য ঘোড়া, যে যেভাবে পারছে দৌড়চ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম