fbpx
Friday, July 23, 2021
Homeরাজ্যরাজ্য সভাপতির পদ খোয়াচ্ছেন দিলীপ ঘোষ,তবে কি নতুন মুখের খোঁজে বঙ্গ বিজেপি!

রাজ্য সভাপতির পদ খোয়াচ্ছেন দিলীপ ঘোষ,তবে কি নতুন মুখের খোঁজে বঙ্গ বিজেপি!

রাজ্য সভাপতির পদ খোয়াচ্ছেন দিলীপ ঘোষ,তবে কি নতুন মুখের খোঁজে বঙ্গ বিজেপি!

একটা দল যখন কোনো টার্গেট বেঁধে নিয়ে চলে আর সেটা পূরণ না হয় তখন কিন্তু সেই দায় গিয়ে পরে জনপ্রিয় মুখের ওপরেই আর এখানেই হয়তো সেটাই হয়েছে। এ যাত্রায়ও ঠিক তেমনই হয়েছে। বঙ্গে ২০০ আসন নিয়ে ক্ষমতা দখলের স্বপ্ন দেখা বিজেপি যখন মাত্র ৭৭ আসনে আটকে যায়, তখনই বিজেপির কর্মীদের নজর যায় রাজ্যের সভাপতি দিলীপ ঘোষের উপর। তাঁরা দিলীপ ঘোষের উপরে ক্ষোভে ফেটে পড়েন। একাংশ দিলীপ ঘোষের উস্কানিমূলক মন্তব্যকেই হারের প্রধান কারণ হিসেবে তুলে ধরেন। আবার অনেকে এটাও বলেন যে, উনি শুধু এসি ঘরে বসে ডায়লগ দেওয়ার নেতা।

 

 

এই দিকে বিজেপি হারের পরে কিন্তু আরো তাসের ঘরের মতন ভাঙ্গন শুরু হয়ে যায় আর এটাও নয় দলের মধ্যেই শুরু হয় অনেক জল্পনা।যার প্রমান পাওয়া যায় শুক্রবার বিজেপির নেতা অনুপম হাজরা নিজে এই লবি বাজির বিরুদ্ধে সরব হয়েছেন। অনেক বিজেপির নেতাদের মতে মুকুল রায়ের দলত্যাগের পিছনে দিলীপ ঘোষের একরোখা মনোভাব কাজ করেছে। নির্বাচনের বহু আগে থেকেই মুকুল আর দিলীপের মধ্যে কলহ চলছিল বলে সূত্রের খবর। নির্বাচনে মুকুল রায়কে বঞ্চিত করে রাখার পিছনেও দিলীপ ঘোষের হাত আছে বলে অভিযোগ বিজেপির একাংশের. আর এসব কারণেই জন্য অনেকেই দিলীপ ঘোষের অপসারণ চাইছেন।

 

 

তবে সূত্র থেকে যেটা জানা যাচ্ছে দিলীপ ঘোষের জন্য ভালো কিছু ভেবে রেখেছ কেন্দ্রীয় নেতারা কারন একটাই দীর্ঘদিন ধরে দলের সদস্য এবং আরএসএস ঘনিষ্ঠ হওয়ার সুবাদেই মোদী সরকার ওনাকে কেন্দ্রীয় মন্ত্রী করে পুরস্কৃত করতে চলেছে। এছাড়াও রাজ্যের একগাদা সাংসদ মোদী ক্যাবিনেটে জায়গা করে নিতে পারেন বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম