fbpx
Saturday, June 19, 2021
Homeদেশঋণ শোধ করতে ব্যর্থ, যুবকের সম্মতিতেই স্ত্রীকে ধর্ষণ করল দুই বন্ধু

ঋণ শোধ করতে ব্যর্থ, যুবকের সম্মতিতেই স্ত্রীকে ধর্ষণ করল দুই বন্ধু

ঋণ শোধ করতে ব্যর্থ, যুবকের সম্মতিতেই স্ত্রীকে ধর্ষণ করল দুই বন্ধু

ঘরের বাইরে মেয়েদের ধর্ষিত হওয়ার বিষয়টি নতুন কিছু নয় । আজকাল প্রতিনিয়তই এইসব ঘটনা আমাদের সামনে উঠে আসছে । কিন্তু ঘরের ভেতর নিজের কাছের মানুষের সম্মতিতে যে কোনো নারি ধর্ষিত হতে পারে , এটা আমাদের কল্পনার বাইরে । বর্তমানে এমন ঘটনার সাক্ষী হল আমাদের দেশেরই এক নারি । যেই স্বামীর ওপর ভরসা করে মেয়েরা তাদের সব ছেরে চলে আসে , সেই স্বামীর প্রস্তাবেই তার দুই বন্ধু দ্বারা ধর্ষিত হলো তামিলনাড়ুর এল আর পালায়াম গ্রামের পার্বতী ।

 

 

 

যদিও এটা প্রথমবার নয় , এর আগেও বন্ধুকে দিয়ে নিজের ঘুমন্ত স্ত্রীর সম্মান হরণ করার চেষ্টা করেছিলেন তিনি । কিন্তু ঘুম ভেংগে যাওয়ায় সে যাত্রায় বেঁচে যায় পার্বতী । কিন্তু এবার আর শেষ রক্ষে হলো না । তিন বছর হয়ে গেছে পার্বতী ও মধুসূদনের বিয়ে হয়েছে । কোনো কাজ না করে সারা দিন মদ্য পান করেই তার দিন চলে মধুসূদনের । তার ওপর লকডাউনে একেবারে নিঃশ্ব হয়ে পড়েছিলেন তিনি । সংসার চালানোর জন্যে দুই বন্ধুর কাছ থেকে ধার করা টাকা শোধ করতে না পারলে স্ত্রীর সম্মানের বিনিময়ের টাকার শোধ করেন ।

 

 

ভিটামিন ওষুধের নামে ঘুমের ওষুধ খায়িয়ে দিয়ে দুই বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করান তিনি । আগের বার অভিযোগ না করলেও এবার তার স্বামী ও তার দুই বন্ধুর নামে থানায় অভিযোগ করেন পার্বতী । তদন্ত করে পুলিশ তিন অভিযুক্তকে ই গ্রেফতার করেছেন । এই ধরনের মানুষরূপী পশু যারা মেয়েদের সম্মানকে পণ্য মনে করে তাদের কঠোর থেকে কঠোর সাজা হওয়া উচিত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম