fbpx
Saturday, July 24, 2021
Homeদেশ"প্রধানমন্ত্রী ঠিক তার মেয়েকে ক্ষমা করে ভারতে নিয়ে আসবেন "দাবি ISIS জঙ্গি...

“প্রধানমন্ত্রী ঠিক তার মেয়েকে ক্ষমা করে ভারতে নিয়ে আসবেন “দাবি ISIS জঙ্গি ফাতিমার মায়ের!

“প্রধানমন্ত্রী ঠিক তার মেয়েকে ক্ষমা করে ভারতে নিয়ে আসবেন “দাবি ISIS জঙ্গি ফাতিমার মায়ের!

কেরলের নিমিশা ওরফে ফাতিমা যিনি বর্তমানে আফগানিস্তান জেলে বন্দি রয়েছেন কারন,ফাতিমার স্বামী একজন ISIS জঙ্গি ছিল আর সাথে ফাতিমাও জঙ্গি কার্যকলাপে যুক্ত হতে ভারত থেকে আফগানিস্তান চলে যায়।আফগানিস্তান সেনাদের তৎপরতায় ফতিমার স্বামীকে এনকাউন্টার করা হয় এবং এর পরেই ফতিমাকে গ্রেফতার করে তারা।

 

 

ফাতিমা সহ কেরলের আরও তিন মহিলা জঙ্গি ২০১৯ সালে আফগান সেনার একটি অভিযানে স্বামীর মৃত্যুর পর আত্মসমর্পণ করে। তাঁদের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল যে, আফগান জেলে বন্দিদের মুক্তি দেওয়া হবে, কিন্তু ভারত সরকারের পক্ষ থেকে কোনও পদক্ষেপ না নেওয়ায় এখনও তাঁরা বন্দি অবস্থায় রয়েছে বলেই খবর।ফতিমার মা জানান,মেয়েকে নিয়ে তিনি বর্তমানে উদ্বেগে রয়েছেন, তিনি বলেন,প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে এই বিষয়ে স্মারকলিপি দিতে চাই, কিন্তু কেউ আমাকে সাহায্য করছে না। আমি আশা করছি সরকার আমার মেয়েকে ক্ষমা করে দিয়ে ভারতে ফিরিয়ে আনার বন্দোবস্ত করবে।

 

মিডিয়ায় একটি খবর আসে যেখানে বলা হয়েছিল যে আফগানিস্তান জেলে বন্দি কেরলের চার মহিলা জঙ্গিদের ভারতে ফিরিয়ে আনতে নারাজ ভারত সরকার। কিন্তু অপরদিকে ফতিমার মা বিন্দু সরকারের উপর আস্থা রেখে জানান, “আমি শুনেছি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী খুবই দয়ালু মানুষ,আমি ওনার উপর ভরসা করি।”ফতিমার মায়ের নরম সুর কি আদেও কার্যকরী হবে বা আদেও ভারত সরকার দোষীদের দেশে ফিরিয়ে আনতে কোন পদক্ষেপ গ্রহণ করবে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম