মেয়েরা কোন কোন রাশির পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়

মেয়েরা কোন কোন রাশির পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়

মেয়েরা কোন কোন রাশির পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়

মেয়েরা কোন কোন রাশির পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়

রাশি মিলিয়ে বিবাহের কথা তো আমরা প্রায় সকলেই জানি বা মানি। রাশি নিয়ে চর্চা করে না এরকম মানুষ খুব কমই আছে। আমাদের মধ্যে অনেকেই আছে যারা রাশি দেখে জীবনের অনেক কিছুই নির্ধারণ করে। দেখা গিয়েছে, মেয়েরা কিছু রাশির ছেলেদের বেশি পছন্দ করে বা তাদের প্রতি বেশি আকৃষ্ট হয়। ছেলে হোক বা মেয়ে এদের মধ্যে এমন কেউ কেউ থাকে যাদের আকর্ষণ করার ক্ষমতা একটু বেশি থাকে। একজন মেয়ে ঠিক কী কারণে কোনও পুরুষের ওপর আকৃষ্ট হয় তা এক কথায় বলা সম্ভব নয়। কিন্তু নানা কারণে একজন পুরুষের প্রতি একজন নারী দুর্বল হয়ে পড়তে পারে। আর বিশেষ কয়েকটি রাশির পুরুষের ওপর মহিলারা একটু বেশি দুর্বল হয়ে পড়ে। যে চারটি রাশির পুরুষের ওপর মহিলারা বেশি আকৃষ্ট হয় তা হল--- মিথুন, সিংহ, তুলা ও মকর।

মিথুন আপনি যদি মিথুন রাশির জাতক হন, তা হলে আপনার নাম ভাগ্যবানদের তালিকায় ফেলা যায়। মিথুন রাশির জাতকের মধ্যে মেয়েদের আকর্ষণ করার ক্ষমতা সব থেকে বেশি থাকে। বিনা পরিশ্রমেই এদের প্রতি মেয়েরা আকৃষ্ট হয়। এরা খুব রোমান্টিক প্রকৃতির হয়। এদের কথাবার্তার ভঙ্গি বা অতিরিক্ত রোমান্টিক হওয়ার জন্য সহজেই মেয়েরা এদের প্রেমে পড়ে যায়।

সিংহ  প্রেম করার একটা আলাদা প্রতিভা থাকে সিংহ রাশির জাতকের মধ্যে। এরা খুব ভাল মনের মানুষ হয়। মেয়েদের সঙ্গে খুব সুন্দর ভাবে বন্ধুত্ব করতে পারে এবং সেই বন্ধুত্বকে কী ভাবে প্রেমে পরিণত করতে হয় সেই কৌশল ভাল জানে সিংহ রাশির জাতকরা। এদের রোমান্টিক প্রকৃতি সহজেই মেয়েদের আকৃষ্ট করে।

তুলা তুলা রাশির জাতক এই ব্যাপারে একটু আলাদা। এরা সব দিক খুব ভাল ব্যালেন্স করে চলতে পারে। এই রাশির জাতকের সঙ্গে বেশিক্ষণ কোনও মেয়ে থাকলে সে আকর্ষিত হবেই।

মকর মকর রাশিও খুব রোমান্টিক প্রকৃতির হয়। এদের মধ্যে সব সময় খুব সুখী ভাব থাকে এবং এদের ব্যক্তিত্ব হয় মনোমুগ্ধকর। যার ফলে মেয়েরা এদের প্রতি খুব তাড়াতাড়ি আকৃষ্ট হয়।


পরুন - কোন রাশির মেয়েদের প্রতি ছেলেরা দুর্বল