fbpx
Saturday, June 19, 2021
Homeরাজ্যসোজা ৩৬০ ডিগ্রি ঘুরে গেলেন,কবে ফের পদ্মফুল থেকে ঘাসফলে ফিরবেন রাজীব?

সোজা ৩৬০ ডিগ্রি ঘুরে গেলেন,কবে ফের পদ্মফুল থেকে ঘাসফলে ফিরবেন রাজীব?

 

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের মধ্যে একটা বড়ো ফাটল দেখা দিয়েছিল । চারিদিকে বিজেপির হাওয়া অনুভব করে তারা তাদের সবুজ শিবিরকে বিদায় জানিয়ে গেরুয়া শিবিরে যোগদান দিয়েছিল । কিন্তু তার সত্ত্বেও অধিক সংখ্যক ভোটে বিজেপিকে পরাজিত করেছে তৃণমূল । এমনকি যেসব প্রার্থীরা দল বদল করেছিল জনগন হয়ত তাদের ভালোভাবে নিতে পারেনি , যার জন্য তাদের বেশিরভাগই পরাজিত হয়েছিল । এরপর ভোটের ফলাফল বেরোনোর পর এই দলবদলুদের অনেকেই দেখিয়েছে যে তারা তাদের পুরনো শিবিরে ফিরে যেতে চায় ।

 

 

এমনকি সাংবাদিকদের সামনে মুখ্যমন্ত্রী যখন বলেন যে দলবদলুরা ফিরে আসতে চাইলে তাদের স্বাগত জানাবেন তখন তারা আরো বেশি করে তাদের ইচ্ছে প্রকাশ করতে শুরু করে । এবার সেই অনুযায়ী কাজ করছে দলবদলুরা । মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায় । আগে তৃণমূলের অংশ থাকলেও পরে বিজেপিতে যোগদান করেন । ভোট প্রাক্তন দলের কাছে পরাজিত হলে বিরোধী দলের সমালোচনা করার পরিবর্তে নিজের দলের সমালোচনা করতে শুরু করেন । যা প্রমাণ করে যে তিনি তার পুরনো দলে ফিরতে চান । এবার সেই পথে আরো একজন পা বাড়ালো । তিনি হলেন রাজিব বন্দোপাধ্যায় ।

 

 

ভোটের ফলাফল বেরোনোর এক মাসের মধ্যেই তিনিও তার রঙ বদলাতে শুরু করেছে । বিজেপির রাজ্য সভাপতি কিছুদিন আগে একটি বৈঠক করেন । সেখানে রাজ্য স্তরের সমস্ত নেতারা উপস্থিত থাকলেও অনুপস্থিত থাকেন রাজিব বন্দোপাধ্যায় । যা নিয়ে বিজেপি মহল খানিকটা সংশয়ে ছিলেন । বিস্ফোরক টুইটের মাধ্যমে রাজিব বন্দোপাধ্যায় তাদের এই সংশয় দুর করে দিলেন । ট্যুইট তিনি বললেন , জনগন দ্বারা নির্বাচিত মুখ্যমন্ত্রীর সমালোচনা অনেক হয়েছে । আর কোনো সমালোচনা তিনি চাইছেন না । যেকোনো বিষয়ে কথা উঠলেই দিল্লি আর ৩৬৫ নং ধরার ধমকি দিলে তা মানতে রাজি নন তিনি , এমনকি জনগণ ও তা মেনে নেবেন না । তার এই ধরনের মন্তব্য স্পষ্ট করে দিল যে খুব শীগ্রই আবারও তৃণমূলের হয়ে কাজ করবেন রাজিব বন্দোপাধ্যায় ।সোজা ৩৬০ ডিগ্রি ঘুরে গেলেন,কবে ফের পদ্মফুল থেকে ঘাসফলে ফিরবেন রাজীব?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম