fbpx
Friday, July 30, 2021
Homeবিনোদনযশোর সঙ্গে কি তবে নুসরাতের সম্পর্ক গড়ে উঠলো!

যশোর সঙ্গে কি তবে নুসরাতের সম্পর্ক গড়ে উঠলো!

যশোর সঙ্গে কি তবে নুসরাতের সম্পর্ক গড়ে উঠলো!

টলিউডে পদার্পণের পর একের পর এক সিনেমায় অসাধারণ অভিনয় এর মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে অভিনেতা যশ দাশগুপ্ত । টলিউড ধারাবাহিক ‘ বোঝেনা সে বোঝেনা ‘ যা বহু দর্শকদের ভালোবাসা পেয়েছে সেখানে কাজ করেই তিনি সিনেমা জগতে পা রাখেন । অভিনেতার সাথে টলিউডের ই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান এর সম্পর্ক রয়েছে বলে চারিদিকে গুঞ্জন উঠেছে । যদিও অভিনেত্রী কিন্তু বিবাহিত ।

 

 

 

তার স্বামীর নাম নিখিল জৈন । কিন্তু বিভিন্ন সময় অভিনেত্রীর বিভিন্ন ছবিতে যশের কমেন্ট এবং তাতে দুজনের যে কথোপকথন চলে তা দেখে নেটিজেনদের মতে গভীর সম্পর্ক রয়েছে তাদের মধ্যে । এছাড়া বছরের শুরুতে দিলুজনকে একসাথে ছুটি কাটাতেও দেখা গেছে । একসাথে রাজস্থান বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী নুসরাত এবং অভিনেতা যশ । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাসের মাধ্যমে নুসরাত তার সাথে যশের সম্পর্ককে স্বীকার করেছেন । নুসরাত এর স্বামী নিখিল তাদের সম্পর্ককে বাঁচানো যথেষ্ট চেষ্টা করেছেন ।

 

 

 

কিন্তু চেষ্টায় অসফল হলে ডিভোর্সের নোটিশ পাঠান অভিনেত্রীকে । প্রযোজক ও নির্মাতারা এই জুটিকে বিভিন্ন শো তে দেখতে চাইছেন এছাড়া তাদের যা তাদের সম্পর্কের অন্যতম একটি কারণ হতে পারে । এছাড়া বেশ কিছু সিনেমায় তাদের যৌথ অভিনয় বেশ প্রশংসিত হয়েছে । তাদের এই সম্পর্ক বর্তমানে টলিউডে চর্চিত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম