fbpx
Friday, July 23, 2021
Homeরাজনীতিপুলিশ আর দুধেল গাইদের ভয় করি না আমি! তৃণমূলকে কড়া আক্রমণ শুভেন্দুর!

পুলিশ আর দুধেল গাইদের ভয় করি না আমি! তৃণমূলকে কড়া আক্রমণ শুভেন্দুর!

পুলিশ আর দুধেল গাইদের ভয় করি না আমি! তৃণমূলকে কড়া আক্রমণ শুভেন্দুর!

একের পর এক করে একাধিক মামলার অভিযোগ উঠে এসেছে শুভেন্দু অধিকারী র বিরুদ্ধে । প্রাক্তন দেহরক্ষীর খুন থেকে শুরু করে ব্যাংক দুর্নীতি , ট্রিপল চুরি , রাজ্যের নিষেধাজ্ঞা লঙ্ঘন , পুলিশকে হুমকি দেওয়া কোনো কিছুই বাদ রাখেনি অভিযোগকারীরা । কিন্তু এত কিছু করেও তারা দমিয়ে রাখতে ব্যর্থ হলো শুভেন্দু অধিকারীকে । সমস্ত রাগ , ক্ষোভ উগরে দিয়ে নিজের বিরুদ্ধে আসা অভিযোগগুলো কে শাসক দলের ষড়যন্ত্র বলে দাবি করলেন তিনি । একসময় তিনি শাসক দল অর্থাৎ তৃণমূলের গুরুত্তপূর্ণ অংশ ছিলেন । কিন্তু একুশের বিধানসভার অন্যান্য দলবদলুদের মধ্যে তিনিও একজন । বর্তমানে তিনি নন্দীগ্রামের বিজেপি বিধায়ক । শুভেন্দু অধিকারীর মতে দিল বদল করার জন্যই শাসক দল তারা পেছনেবপুর রয়েছে ।

 

 

আর এতে তাদের সাহায্য করছে তাদেরও কেনা পুলিশ বাহিনী । তিনি বলেছেন তার বিরুদ্ধে যেসব মামলা করা হয়েছে সব মধ্যে এবং শাসক দলের চক্রান্ত । এরপর তিনি বললেন এইসব করে তারা কোনোভাবেই পার পাবেন না । বহুদিন ধরে রাজনীতিতে আছেন তিনি তাই এই সমস্ত মামলা আর পুলিশ দেখিয়ে শুভেন্দু অধিকারীকে দমন করা যাবে না , বললেন শুভেন্দু অধিকারী । এছাড়া ভোট আগে ও পরে তৃণমূল রাজ্য জুড়ে যে ভয়নক পরিস্থিতি সৃষ্টি করেছিল তার বিরোধিতা করতে তিনি ৫০ জন লোক নিয়ে এসপি অফিসের সামনে ধর্নায় বসেছিল ।

 

 

 

এমনকি করোনা পরিস্থিতিতে রাজ্য জুড়ে বেআইনি ভাবে পেট্রোল ও ডিজে লের দাম বাড়ানোর ও করলেন তৃণমূলের বিরুদ্ধে । এইসব দেখে চুপ থাকার কারণে শাসক দলদাস পুলিশদের তীব্র নিন্দা করলেন তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম