fbpx
Sunday, August 1, 2021
Homeরাজনীতিগোটা দেশে তৃণমূল যুব কে ছড়িয়ে দিব, লক্ষ্য দিল্লি বললেন সায়নী ঘোষ!

গোটা দেশে তৃণমূল যুব কে ছড়িয়ে দিব, লক্ষ্য দিল্লি বললেন সায়নী ঘোষ!

গোটা দেশে তৃণমূল যুব কে ছড়িয়ে দিব, লক্ষ্য দিল্লি বললেন সায়নী ঘোষ!

২০২১ এ নির্বাচনের পরেই রাজ্য তৃণমূলের অনেক পরিবর্তন হয়েছে। নতুন মুখ জায়গা করে নিয়েছেন বড় পদ। তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছে সায়নী ঘোষ। কেননা ভোটের আগেই সায়নী ঘোষ সদ্য তৃণমূলে যোগদান করেছেন।যদিও পরবর্তীকালে তাকে প্রার্থী করা হয়। কিন্তু ভোটের লড়াই করে বিজেপির অগ্নিমিত্রা পলের কাছে হেরে যান। কিন্ত দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ওপরে ভরসা রেখে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্থান করে দেন তাকেই। অর্থ্যা সায়নী ঘোষকে দেওয়া হয় রাজ্য যুব সভানেত্রী।

 

 

এর পরেই সায়নী ঘোষ নেমে পড়েন কোমর বেঁধে লড়াইয়ের মাঠে। যদিও করোনা পরিস্থিতিতে রাজ্যের সকল যুবদের সঙ্গে ঘুরে ঘুরে বৈঠক করা সম্ভব হয়নি এখনও পর্যন্ত তাঁর কিন্তু ঘরে বসেই ঘাঁটি সাজাচ্ছেন কি করে যুবশক্তিকে আরো মজবুত করা যায়। তিনি বলেন সংগঠনের হোয়াটসঅ্যাপ ফেসবুক গ্রুপ থাকলেও যুবর সেরকম নেই। তবে যুবদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেওয়ার জন্য একাধিক পরিকল্পনা করেছেন তিনি।

 

 

সায়নী ঘোষ বলেন আমার কাজ হবে মমতা ব্যানার্জির সঙ্গে ২০২৪ এ দিল্লির মসনদে গিয়ে যুব শক্তিকে নিয়ে সংগঠন মজবুত করা। এবং মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জীর কাজকে মজবুত করার জন্য যুবশক্তি সংগঠন কে আরো মজবুত করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম