fbpx
Saturday, June 19, 2021
Homeরাজনীতি২কোটি ৮৭ লাখ লোকের মুখ্যমন্ত্রী হলে আমিও ২ কোটি ২৮ লক্ষ লোকের...

২কোটি ৮৭ লাখ লোকের মুখ্যমন্ত্রী হলে আমিও ২ কোটি ২৮ লক্ষ লোকের বিরোধী দলনেতা -শুভেন্দু

২কোটি ৮৭ লাখ লোকের মুখ্যমন্ত্রী হলে আমিও ২ কোটি ২৮ লক্ষ লোকের বিরোধী দলনেতা -শুভেন্দু

বাংলার মানুষকে গত এক বছর ধরে করোনা মহামারী বিদ্ধস্ত করে দিয়েছে। এর মধ্যেই বাংলার মানুষকে একেবারে বিপযস্থ করে তুললো ঘূর্ণি ঝড় যশ। যশ এর ল্যান্ডফল ওড়িষ্যা হলেও বাংলার ওপর দিয়ে যশ এর তান্ডব কিছু কম হয়নি। যশ এর দাপটে মানুষ এখন গৃহহীন। যশ এর তান্ডবে মানুষ ভিটে মাটি হীন , অন্ন অভাবে ভুগছেন। নষ্ট হয়েছে লক্ষ লক্ষ টাকার ফসল। যশ এর তান্ডবে উত্তর চব্বিশ পরগনা , দক্ষিণ চব্বিশ পরগনা , পূর্ব মেদিনীপুর ও দক্ষিণ মেদিনীপুর খুবই ক্ষতিগ্রস্ত। রাজ্যে সরকার ইতিমধ্যেই শুরু করেছেন দুয়ারে ত্রাণ প্রকল্প।

 

 

তবে নন্দীগ্রাম এর বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী বলেছেন , রাজ্যে সরকার আমফান ও ফনির সময় যেভাবে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন এবার সেভাবে মানুষের পাশে নেই। কেন্দ্র থেকে যশ এর আগে অগ্রিম ৪০০ টাকা পাঠানো হয়েছিল। তারপর প্রধানমন্ত্রী যশ পরবর্তী পরিস্থিতি পরিদর্শন করে ফের হাজার কোটি টাকা দিয়েছে রাজ্যেকে। তবে শুভেন্দু অধিকারী বলেন সেই টাকা আমফানের মতোই মাঝপথে উড়ে যাবে। প্রসঙ্গত , গত বছর আমফানের সময় বিজেপি রাজ্যের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছিল। তাদের বক্তব্য রাজ্যে কেন্দ্র এর পাঠানো টাকা নয় ছয় করেছে। এবারও একই ভাবে রাজ্যেএর বিরুদ্ধে অভিযোগ করলো বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। যশ পর্যবেক্ষণ বৈঠকে তার উপস্থিতিতে মুখ্যমন্ত্রীর বেঁকে বসার প্রসঙ্গে নন্দীগ্রাম বিধায়ক শুভেন্দু অধিকারী বলেন , ” উনি যদি ২ কোটি ৮৭ লক্ষ মানুষের মুখ্যমন্ত্রী হয়ে থাকেন।

 

 

 

আমিও ২ কোটি ২৮ লক্ষ মানুষের বিরোধী দলনেতা। ” উল্ল্যেখ এর আগে যশ মোকাবিলায় কেন্দ্র থেকে রাজ্যে এর কাছে পাঠানো ৪০০ কোটি টাকার হিসেব চেয়েছিলেন শুভেন্দু। এছাড়া রাজ্যে সভাপতি দলের দিলীপ ঘোষ বলেছিলেন , সরাসরি মানুষের হাতে যেন টাকা পৌঁছে দেওয়া হয়। নাহলে দুর্নীতি সম্ভাবনা রয়েছে। শুভেন্দু অধিকারী মানুষকে সতর্ক করে বলেছেন , ” পঞ্চায়েত এবং বিডিও অফিস গুলোতে ড্রপবক্স খোলা হয়েছে। আবেদন করে রিভিউ কপি অবশ্যই নিজের কাছে রাখবেন। নইলে হয়তো বলবে আবেদন করেনি। ” তবে শুভেন্দু আগে জানিয়েছিলেন এখন তিনি মন্ত্রী নন তবে তিনি মানুষের পাশে দাঁড়াবেন। সেই দৃশ্য দেখা গেল শুভেন্দু খেজুরিতে মানুষের হাতে ত্রাণ , ত্রিপল ও কিছু শুকনো খাবার তুলে দিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম