fbpx
Friday, July 23, 2021
Homeদেশযোগী আদিত্যনাথ আবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হলে রাজ্য ছেড়ে দেবেন মুনাওয়ার রানা!

যোগী আদিত্যনাথ আবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হলে রাজ্য ছেড়ে দেবেন মুনাওয়ার রানা!

যোগী আদিত্যনাথ আবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হলে রাজ্য ছেড়ে দেবেন মুনাওয়ার রানা!

বিখ্যাত উর্দু কবি মুনাওয়ার রানাকে প্রায় আসতে দেখা যায় যায় সংবাদ এর শিরোনামে। তবে তিনি বেশির ভাগ সময় তার বিতর্কিত মন্তব্য এর জন্যই সংবাদ এর শিরোনামে আসেন। এবার মুনাওয়ার রানা উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন , ” যোগী আদিত্যনাথ আবারও যদি উত্তর প্রদেশের ক্ষমতায় ফিরে মুখ্যমন্ত্রীর আসনে বসেন , তাহলে আমি এই রাজ্যে ছেড়ে চলে যাবো।

 

 

আর মেনেই নেব এই রাজ্যেটি মুসলমানদের থাকার জন্য একেবারে উপযুক্ত নয়। ” তার এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় আসতে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে। তার এই মন্তব্যকে ঘিরে ওঠে নানা জল্পনা। মুনাওয়ার রানার দাবী , যদি উত্তর প্রদেশের ক্ষমতায় যোগী আদিত্যনাথ আবারও ফেরেন , তবে তিনি তার রাজ্যে ত্যাগ করবেন এবং তিনি ভাববেন যে এই রাজ্যে মুসলমানদের জন্য একেবারেই উপযুক্ত নয়। তিনি আরও বলেন।

 

 

তিনি বলেন , ” যদি মুসলিমদের মাথায় একটুকুও বুদ্ধি থাকে তাহলে তারা ওয়াইসিকে কোনো মতেই ভোট দিয়ে জিতাবেন না। মুসলিমরা কোনো মতেই ওয়াইসিকে ভোট দিয়ে বিজেপির জয়ের পথ সহজ করে দেবেন না। প্রসঙ্গত মুনাওয়ার রানা দাবী করেন , ওয়াইসি ও বিজেপি শুধুমাত্র দেখানোর জন্যই নিজেদের মধ্যে লড়াই করেন। তাদের লড়াই শুধু অন্যান্য রাজনৈতিক দল ও জনসাধারণকে দেখানোর জন্যই। তারা লড়াই করে যাতে ওয়াইসি কিছু মুসলিম ভোট দখল করতে পারে এবং অন্যান্য রাজনৈতিক দল জয়ের দিকে না এগিয়ে এতে বিজেপি দল জয়ের দিকে এগোতে পারে। বিজেপি দল যাতে সরকার গড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম