ভারতকে অচল করার পরিকল্পনা পাক-গুপ্তচর সংস্থার ISI এর । উঠে এল চাঞ্চল্যকর তথ্য

গোটা দেশকে অচল করে দেওয়ার পরিকল্পনা করছে পাক গুপ্তচর সংস্থা ISI

ভারতকে অচল করার পরিকল্পনা পাক-গুপ্তচর সংস্থার ISI এর । উঠে এল চাঞ্চল্যকর তথ্য
পাক-গুপ্তচর সংস্থার ISI

২৬/১১-র ধাঁচে একাধিক শহরে হামলাই নয়, গোটা দেশকে অচল করে দেওয়ার পরিকল্পনা করছে পাক গুপ্তচর সংস্থা ISI!  সেই সিক্রেট প্ল্যানের পর্দাফাঁস ।

হঠাত্‍ করে একদিন দিনের ব্যস্ত সময়ে গোটা দেশ  অন্ধকারে ডুবে গেল। দেশের এয়ার ট্রাফিক কন্ট্রোলগুলির সিস্টেম অকেজো হয়ে পড়ল। প্রতিরক্ষা সংস্থার দফতরওগুলিও হঠাত্‍ করেই বন্ধ হয়ে গেল। এমন কোনও পরিস্থিতি হলে অবস্থা কতটা ভয়াবহ হবে? ভারতে তেমনই পরিস্থিতি তৈরি জন্য যাবতীয় প্রস্তুতি নিচ্ছে পাক গোয়েন্দা সংস্থা।  দিল্লি সহ ৩ রাজ্যে ধৃত জঙ্গিদের জেরায় আইএসআইয়ের বিস্ফোরক পরিকল্পনার আঁচ পেয়েছেন গোয়েন্দারা। আঁচ পেয়ে চমকে উঠেছেন তাঁরা। 

পাক-গুপ্তচর সংস্থার ISI টার্গেট 

  • ভারতের আকাশ
  • দেশের প্রতিরক্ষা ব্যবস্থা 
  • রেললাইন ও ব্রিজ
  • জাতীয় সড়ক 

ভয়াবহ এই নাশকতার জন্য প্রয়োজনীয় অস্ত্র ও বিস্ফোরক পাঠানো হবে কী করে? সেই পরিকল্পনাও সেরে ফেলেছে পাক গুপ্তচর সংস্থা। শুধু ড্রোনের সাহায্য সীমান্ত এলাকায় অস্ত্র ও বিস্ফোরক পাঠানোই নয়,  ISI-র লক্ষ্য আরও ধ্বংসাত্বক।

চলতি মাসের ১৩ ও ১৪ সেপ্টেম্বর দেশজুড়ে অভিযান চালিয়ে ৬ জঙ্গিকে গ্রেফতার করে দিল্লি ও উত্তরপ্রদেশ পুলিস। এদের মধ্যে ২ জন পাকিস্তানে প্রশিক্ষণপ্রাপ্ত। প্রকাশ্যে আসে দেশজুড়ে নাশকতার ছক। গত ৭ – ৮ দিনে জেরার পর পুরো ছবিটাই বদলে গিয়েছে। নিরাপত্তা সংস্থাগুলির কাছে স্পষ্ট, এসব নেহাত্‍ই প্রাথমিক স্তরের পরিকল্পনা।