fbpx
Friday, July 30, 2021
Homeরাজনীতিপরকীয়া নিয়ে চিন্তায় কাঞ্চন,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে!

পরকীয়া নিয়ে চিন্তায় কাঞ্চন,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে!

পরকীয়া নিয়ে চিন্তায় কাঞ্চন,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে!

তিনি নিজে প্রেমে পড়েছেন। অর্থাৎ, পরকীয়া করছেন। সেই জন্যেই কি তাঁর পরিণত ২ মানুষের পরকীয়ায় আপত্তি নেই? নাকি, সেই জায়গা থেকে ছাড় পেতে আমাকে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে জড়িয়ে দিলেন? যাঁর সঙ্গে আমার পরকীয়া দূরঅস্ত কাজের বাইরে কোনও সম্বন্ধই নেই! এই প্রশ্ন কেউ করেছেন ওঁকে? জানতে চেয়েছেন, পিঙ্কির প্রশাসনিক মহলে কত জন ‘বন্ধু’ রয়েছেন? কেউ জিজ্ঞেস করবেন না। কারণ, কোনও নারী এই ধরনের অভিযোগ তুললে সমাজ তাঁর পক্ষে। পুরুষদেরও কান্না পায়, কে বুঝবে? তার উপর সে যদি হয় ‘লোক হাসানো’ কাঞ্চন মল্লিক! লোক হাসাতে হাসাতে আজ একা ঘরে হাউহাউ করে কাঁদছি। কেউ দেখার নেই! আজ মনে হচ্ছে, ভাগ্যিস শ্রীময়ী আর আমার আপ্ত সহায়ককে শনিবার সঙ্গে নিয়ে গিয়েছিলাম। একা কথা বলতে গেলে বোধহয় আমার বিরুদ্ধে ৪৯৮ এ মামলা দায়ের করত পিঙ্কি।

 

আনন্দবাজার ডিজিটাল’ এ দেওয়া এক সাক্ষাৎকারে কাঞ্চন মল্লিক লেখেন, শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তাঁর যে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা বলা হচ্ছে, তা কার্যত অবাস্তব। এবিষয়ে ‘কারণ’ হিসাবে কাঞ্চন জানান, পরকীয়া তো দূর অস্ত, কাজের বাইরো তাঁর সঙ্গে কোনও সম্পর্ক নেই । কাঞ্চনের পাল্টা প্রশ্ন, পিঙ্কি যখন কাঞ্চনের রাজনৈতিক ‘কানেকশন’ এর প্রসঙ্গ তুলছেন, তখন কেউ কি পিঙ্কিকে প্রশ্ন করেছেন যে তাঁর প্রশাসনে কতজন বন্ধু রয়েছে?

 

 

উত্তরপাড়া কেন্দ্রে ২০২১ সালের বিধানসভা ভোটে জয় লাভ করে বর্তমানে তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। এই মুহূর্তে কাঞ্চনকে ঘিরে যে গুঞ্জন, অভিযোগ , বিতর্ক চলছে তা তাঁর রাজনৈতিক ক্ষেত্রকেও জড়িয়েছে। সেই প্রসঙ্গে কাঞ্চনের উদ্বেগের সুরে প্রশ্ন, ‘কী উত্তর দেব মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে?’কাঞ্চন লিখছেন , নিজের সম্পর্কে এই গুঞ্জনের জেরে তিনি মানুষের সামেন মাথা তুলতে পারছেন না। তিনি লিখছেন বিধায়ক হওয়ার পর মিষ্টি হাতে নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছিলেন। তারপর তাঁর স্ত্রীর এই অভিযোগ, কার্যত তিনি মেনে নিতে পারছেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম