আক্রমনের ভিডিও শেয়ার করায় মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে তাঁকে' , সোশ্যাল মিডিয়াতে বিস্ফোরক বার্তা কঙ্গনার

মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে 'কুইন' কঙ্গনা রানাওয়াতকে

আক্রমনের ভিডিও শেয়ার করায় মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে তাঁকে' , সোশ্যাল মিডিয়াতে বিস্ফোরক বার্তা কঙ্গনার
কঙ্গনা রানাওয়াত

মানালি থেকে চন্ডীগড় যাচ্ছিলেন কঙ্গনা, আক্রমনের মুখে পড়েন, কঙ্গনার দাবি তারা কৃষক ছিলেন না। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়া তে শেয়ার করার অপরাধে তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে ।

কিরাটপুর সাহিবে আজ কৃষকদের বিক্ষোভে আটকে যায় অভিনেত্রীর গাড়ি। চন্ডীগড় বিমানবন্দর থেকে মুম্বইয়ের বিমান ধরার কথা ছিল তাঁর। কিন্তু হাইওয়ের উপর কয়েকশ কৃষক জড়ো হয়। আর বিক্ষোভ দেখাতে থাকে। আর সেই বিক্ষোভে আটকে পড়ে অভিনেত্রীর গাড়ি। বিক্ষোভরত কৃষকদের দাবি, অবিলম্বে ক্ষমা চাইতে হবে। গত কয়েকদিন ধরে কৃষক আন্দোলনকে তীব্র কটাক্ষ করেছিকেন অভিনেত্রী। তাঁর মন্তব্য ছিল, আন্দোলনে মহিলাদের ১০০ টাকা করে দিয়ে আনা হচ্ছে।

এই ঘটনার পরেই কঙ্গনা সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছে।

সেখানে কঙ্গনা জানিয়েছেন, পঞ্জাবে কৃষকরা তাঁর গাড়ির উপর হামলা করেছে। শুধু তাই নয়, স্টোরি ভিডিওয়ের মাধ্যমে কঙ্গনা জানিয়েছেন, হিমাচল থেকে বেরিয়েছি। পঞ্জাবে আসতেই উত্তেজিত জনতা আমাকে ঘিরে ফেলছে। নিজেদেরকে তাঁরা কৃষক বলে দাবি করছে। শুধু তাই নয়, অশ্রব্য ভাষায় তাঁকে আক্রমন করা হচ্ছে। মেরে ফেলারও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ অভিনেত্রীর। এই দেশে এভাবে আক্রমন করা হচ্ছে, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিওতে বিস্ফোরক কঙ্গনা।

একই সঙ্গে ওই ভিডিওতে তিনি বলছেন, আমার সঙ্গে কোনও সুরক্ষা নেই। স্থানীয় পুলিশ থাকা সত্ত্বেও তাঁকে যেতে দেওয়া হচ্ছে না। আমি কোনও রাজনীতিক ব্যক্তি নয়। বহু মানুষ আমার সঙ্গে রাজনীতি করছে বলেও ওই ভিডিও বার্তায় বিস্ফোরক অভিযোগ কঙ্গনা রানওয়ের।