fbpx
Friday, July 23, 2021
Homeরাজ্যঅ্যাম্বুল্যান্সের মধ্যে নাবালিকা ধর্ষণ!গ্রেফতার করিম শেখ ও টারজান শেখ।

অ্যাম্বুল্যান্সের মধ্যে নাবালিকা ধর্ষণ!গ্রেফতার করিম শেখ ও টারজান শেখ।

অ্যাম্বুল্যান্সের মধ্যে নাবালিকা ধর্ষণ!গ্রেফতার করিম শেখ ও টারজান শেখ।

অ্যাম্বুল্যান্সের মধ্যে নাবালিকা ধর্ষণ কাণ্ডে গ্রেফতার করিম শেখ ও টারজান শেখ নামে দুই যুবক। অ্যাম্বুল্যান্সের মধ্যে এক নাবালিকাকে ধর্ষনের অভিযোগ উঠল ওই দুই যুবকের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ফারাক্কায়।জানা গিয়েছে,নির্যাতিতা নাবালিকা মালদহ জেলার চকসুদাপুর এলাকার বাসিন্দা,১৫ বছরের ওই নাবালিকা ফরাক্কায় মামারবাড়িতে ঘুরতে এসেছিল।

 

 

 

নির্যাতিতার পরিবারের সদস্যরা জানিয়েছেন, মায়ের সঙ্গে ঝগড়া করে শুক্রবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে এসে সে ফরাক্কা এনটিপিসি-র কাছে দাঁড়িয়ে ছিল। তখন ওই নাবালিকাকে অভিযুক্তরা জোর করে অ্যাম্বুল্যান্সে তুলে বলে অভিযোগ করা হয়।

 

পুলিশের তরফে জানান হয়,শুক্রবার সন্ধ্যা পর থেকে রাত পর্যন্ত একটি অ্যাম্বুল্যান্সকে ফরাক্কা এলাকায় ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় কর্তব্যরত সিভিক ভলান্টিয়াররা এর পরেই অ্যাম্বুলেন্সটিকে তাড়া করলে ওই দুই অভিযুক্ত নির্যাতিতাকে একটি কালভার্টের কাছে ফেলে চম্পট দেয়।নাবালিকাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন সিভিক ভলান্টিয়াররা এবং তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। অ্যাম্বুল্যান্সে নিয়ে ঘোরা ওই ২ দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের নাম মহম্মদ করিম শেখ এবং টারজান শেখ তারা দুজনেই অ্যাম্বুলেন্স চালক বলে পুলিশ সূত্রে খবর। ২ জনকে শনিবার তোলা হয় জঙ্গিপুর মহকুমা আদালতে। বিচারক তাদের ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম