fbpx
Saturday, July 24, 2021
Homeরাজ্যকসবায় ভুয়ো ভ্যাকসিন নিয়েছিলেন তাদের স্বাস্থ্য পরীক্ষা করানো হল!

কসবায় ভুয়ো ভ্যাকসিন নিয়েছিলেন তাদের স্বাস্থ্য পরীক্ষা করানো হল!

কসবায় ভুয়ো ভ্যাকসিন যারা নিয়েছেন তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হল!কসবায় ভুয়ো দেবাঞ্জন দের কাছে ভ্যাকসিন নেওয়া শ্রমিকদের ও তাঁদের পরিবারের লোকজনের স্বাস্থ্য পরীক্ষা করা হল সোনারপুর গ্রামীণ হাসপাতালে। শনিবার সকালে হাসপাতালে ছিলেন সোনারপুর দক্ষিনের বিধায়ক লাভলি মৈত্র, বারুইপুর মহকুমার অতিরিক্ত স্বাস্থ্য আধিকারিক ইন্দ্রনীল মিত্র, সোনারপুর ব্লকের স্বাস্থ্য আধিকারিক অনুপ মিশ্র। এই স্বাস্থ্য পরীক্ষা চালানো হবে তিনদিন।

 

 

এদিন ১২০ জনের বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা করা হয়। প্রত্যেকেই সুস্থ আছেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত, সোনারপুর আই এন টি টি ইউ সির উদ্যোগে মোট ৫২৬ জন কসবায় ভ্যাকসিন নিয়েছিলেন। এদিন বিধায়ক লাভলি মৈত্র উদ্যোগ নেন স্বাস্থ্য পরীক্ষা করার ব্যাপারে। পরে বিধায়ক বলেন, সবার স্বাস্থ্য পরীক্ষা করা হবে, আপাতত প্রত্যেকেই সুস্থ আছেন।

 

 

কারুর কোন বাড়াবাড়ি হলে যোগাযোগ করতে বলা হয়েছে। প্রসঙ্গত, সোনারপুর ব্লকের আই এন টি টি ইউ সি সভাপতি তাপস চট্টোপাধ্যায় ভ্যাকসিন নেওয়ার ব্যবস্থা করে দিয়েছিলেন। এদিন স্বাস্থ্য পরীক্ষা করেই অনেকে বলেন, তাপসদার কথাতেই আমরা কসবায় গিয়েছিলাম। কেউ ১৪ জুন কেউ ১৯ জুন ভ্যাকসিন নিয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম