fbpx
Friday, July 30, 2021
Homeরাজ্যপরাজিত হয়েও মানুষের পাশে থাকার বার্তা লকেটের!

পরাজিত হয়েও মানুষের পাশে থাকার বার্তা লকেটের!

পরাজিত হয়েও মানুষের পাশে থাকার বার্তা লকেটের!

একুশের বিধানসভা ভোটের ফলাফল ইতিমধ্যে সকলের কাছে স্পষ্ট হয়ে গেছে । বাংলার জনগন বাংলার মেয়েকেই চায় । আরো একবার তৃনমূল সরকার বাংলার মসনদে বসে একথা প্রমাণ করে দিল । একুশের এই নির্বাচনে টলিউডের বহু তারকা যোগদান করেছিল । কেউ তৃণমূলের হয়ে আবার কেউ বা বিজেপির হয়ে । তৃণমূলের হয়ে যেসব তারকা প্রার্থীরা ভোটে দারিয়েছিল তাদের মধ্যে বেশিরভাগ জয়লাভ করেছে কিন্তু বিজেপির তারকা প্রার্থীদের মধ্যে অনেকেই হেরে গিয়েছিল । তাদের মধ্যে অন্যতম একজন হলেন হুগলির প্রার্থী লকেট চট্টোপাধ্যায় । কিন্তু নিজের এলাকায় হেরে গিয়েও তিনি বলেছিলেন যেসব মানুষ তার ওপর ভরসা করে তাকে ভোট দিয়েছিল তাদের ভরসা সে ভেঙে যেতে দেবে না ।

 

 

 

ভোটের আগে তিনি সাধারণ মানুষের পাশে থাকার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন , ভোটের পরেও তিনি জানিয়েছিল যেকোনো বিপদে তারা অভিনেত্রীকে পাশে পাবে । সেই কথাই রাখলেন বিজেপি প্রার্থী সহ টলিউড অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায় । প্রবল ঘূর্ণিঝড় যশ এর জন্যে প্লাবিত অঞ্চলের মানুষজনের অবস্থা অত্যন্ত করুন । এই ভয়াবহ পরিস্থিতিতে অভিনেত্রী দুস্থ , গরীব মানুষদের খাদ্যের যোগান দেওয়ার জন্যে এগিয়ে এলেন । শনিবার থেকে তিনি এই কর্মসূচি চালু করেছেন । যেভাবে ঘরছাড়া মানুষেরা দুবেলা দুমুঠো খাবার খেতে পারবে ।

 

 

 

১ সপ্তাহ অর্থাৎ ৭ দিন ধরে এই কর্মসূচি চালু থাকবে । সাধারণ মানুষের মুখে এই খাবার তুলে দেওয়ার জন্যে পার্টি অফিসে রান্না করার ব্যাবস্থা হয়েছে । যেখানে রধুনিদের সাথে সাথে অভিনেত্রী নিজেও হাত লাগলেন । চুচুড়া বিধানসভার এলাকায় ১৫০০ পরিবারকে এখনো খাবার সরবরাহ করা সম্ভব হয়েছে । এই কর্মসূচি হুগলী লোকসভার ৭ টি বিধানসভা ভিত্তিক চলবে । সব মিলিয়ে সাধারণ মানুষের সাহায্যে কোনো ফাঁক রাখেনি অভিনেত্রী । তিনি যেমন তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন ঠিক তেমনি এই বিপদের দিনে নিঃস্বার্থভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন । তার এই কাছে গেরুয়া শিবিরের নেতা মন্ত্রীরা অত্যন্ত গর্বিত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম