fbpx
Saturday, June 19, 2021
Homeরাজনীতিমদন মিত্র লাইভ, তবে লাইভে এসে 'যখন তখন যা খুশি বলা যায়...

মদন মিত্র লাইভ, তবে লাইভে এসে ‘যখন তখন যা খুশি বলা যায় না’ বার্তা মুখ্যমন্ত্রীর!

মদন মিত্র লাইভ, তবে লাইভে এসে ‘যখন তখন যা খুশি বলা যায় না’ বার্তা মুখ্যমন্ত্রীর!

সকলের কাছে খুবই পরিচিত এবং অনেকেরই পছন্দের নেতা মদন মিত্র যিনি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। ফেইসবুক লাইভ এর মাধ্যমে প্রায়ই নিজের মনের কথা এছাড়াও মজার ও আনন্দের মুহূর্ত সকলের সাথে ভাগ করেন মদন মিত্র।তবে এবারে মদন বাবুর লাইভ অনুষ্ঠানে এসে যা খুশি তাই বলতে বারণ করলেন তারই দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।সূত্রের খবর অনুযায়ী,মদন মিত্র কে তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন নেট মাধ্যমে ‘যেকোনো সময় যেকোনো কিছু বলা যায় না’।

 

 

যদিও, বৈঠক শেষ হওয়ার পর মদন মিত্র দাবি করেন যে, ওনাকে নেত্রী আরও ভালো করে ফেসবুক লাইভ করতে বলেছেন। মদন মিত্র বলেন, ‘দলনেত্রী আমাকে বলেছেন, তোমাকে সবাই ভালবাসে। আমাদের সুবিধার জন্য তুমি তোমার ফেসবুক লাইভগুলো আরও সুন্দর ভাবে করো।”

 

রাজনৈতিক মহলের ধারণা মদন মিত্রের বিরুদ্ধে নেওয়া এই পদক্ষেপের কারণ ছিল গত শুক্রবারের ফেসবুক লাইভ যেখানে,তিনি প্রকাশ্যে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নিজের দাবি পেশ করে জানান,যাতে তাকে কামারহাটি পুর প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়। যদি তিনি কামারহাটির দায়িত্ব পান তাহলে তিন বছরের মধ্যে ওই পুরসভার ডবল উন্নয়ন করে দেখবেন কলকাতার থেকেও বেশি উন্নত করে তুলবেন কামারহাটিকে।ভিডিওটির ব্যাপক ভাইরাল হয় এবং চর্চার বিষয় হয় এবং এর পরেই খানিক সময় বাদেই মদন মিত্রের ওই ভিডিও ডিলিট হয়ে যায়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম