fbpx
Saturday, June 19, 2021
Homeরাজনীতিবাংলার মতন করেই দেশের নেতৃত্ব দেবে মমতা, বাঙালি প্রধানমন্ত্রী চাই -মনোজ

বাংলার মতন করেই দেশের নেতৃত্ব দেবে মমতা, বাঙালি প্রধানমন্ত্রী চাই -মনোজ

বাংলার মতন করেই দেশের নেতৃত্ব দেবে মমতা, বাঙালি প্রধানমন্ত্রী চাই -মনোজ

দেশে তৃণমূল রাজত্ব আনার জন্যে ব্যাকুল হয়ে উঠেছে সবুজ শিবির । শিবিরের উচু উচু মাথা থেকে শুরু করে সকলেই চাইছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ওপর দেশের শাসনভার উঠে আসুক । সম্প্রতি এই বিষয়কে সমর্থন করে মুখ খুললেন তৃণমূল বিধায়ক মনোজ তিয়ারী । নিজের মতামত টুইটের মাধ্যমে সকলের সামনে রাখলেন তিনি । তিনি বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে বাংলার উন্নয়ণকে সুনিশ্চিত করেছেন তাতে দেশের উন্নয়নের স্বৰ্থে তিনি অগ্রণী ভূমিকা পালন করবেন ।

 

 

 

বাংলার মেয়ে বাংলাকে যেমন সাজিয়ে তুলেছেন দেশকেও তেমনি সাজিয়ে তুলতে পারবেন । বিজেপি সরকারের আমলে বাংলার তেমন একটা উন্নোয়ন হয়নি বলেই মনে করেছেন তৃণমূল বিধায়ক । তার এই ধরনের মন্তব্যের ওপর একদিকে যেমন ইতিবাচক সারা পাওয়া গেছে অন্যদিকে একইভাবে পাওয়া গেছে নেতিবাচক সাড়াও । তৃণমূলের সমর্থকরা মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী পদে চাইলেও বিরোধীরা কিন্তু এই বিষয় মানতে রাজি নয় । একুশের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর রাজ্যজুড়ে যে অসন্তোষ সৃষ্টি হয়েছিল তা সামলাতে তৃণমূল নেতা মন্ত্রীদের কোনো সদর্থক ভূমিকা নিতে দেখা যায়নি ।

 

 

 

যা নিয়ে জনতা বেশ অসন্তুষ্ট । দিনের পর দিন বিজেপি কর্মীরা ঘরছাড়া , পরিবার ছাড়া কাটিয়েছে , প্রাণের বলিদান ও দিয়েছে বহু কর্মী । তখন সবুজ শিবির থেকে কোনো আওয়াজ শোনা যায়নি । আর এখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে প্রধানমন্ত্রীর আসনে বসানোর জন্য সেই সবুজ শিবিরই উন্মত্ত হতে উঠেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম