fbpx
Saturday, July 24, 2021
Homeবিনোদন‘মৌচাক’ সিরিজের ট্রেলারে দুষ্টু-মিষ্টি হয়ে নজর কাড়লেন মনামী!

‘মৌচাক’ সিরিজের ট্রেলারে দুষ্টু-মিষ্টি হয়ে নজর কাড়লেন মনামী!

মৌচাক’ সিরিজের ট্রেলারে দুষ্টু-মিষ্টি হয়ে নজর কাড়লেন মনামী!

আমরা হয়তো অনেকেই এখন মোবাইলে ওয়েব দুনিয়ার সঙ্গে জুড়ে গেছি আর সেই ওয়েব দুনিয়া এখন হয়ে উঠেছে আলাদা স্বাদের।প্রেমের মিষ্টি স্বাদ নিয়ে আসছেন মনামী ঘোষ (Monami Ghosh)।

 

হইচই প্ল্যাটফর্মে এর আগে ‘উমা বউদি’ হয়ে ‘দুপুর ঠাকুরপো’দের ঘুম কেড়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তারপর ‘ঝুমা বউদি’ হয়ে উষ্ণতা ছড়ান মোনালিসা (Monalisa)। ফ্লোরা সাইনি (Flora Saini) হয়েছিলেন ‘ফুলওয়া বউদি’। সেই চরিত্রদের সঙ্গে ‘মৌ বউদি’র কোনও মিল নেই বলেই সংবাদ প্রতিদিনকে জানিয়েছিলেন মনামী। তাঁর মতে, অতিমারীর এই আবহে ‘মৌ বউদি’র কাণ্ডকারখানা দেখে প্রাণ খুলে হাসতে পারবেন দর্শকরা। ডার্ক কমেডি হিসেবেই সিরিজের এপিসোডগুলি তৈরি করা। যাতে দর্শক উপভোগ করতে পারেন।

 

 

কিন্তু এবার এদেরকে সবাই কেই পিছনে ফেলে নতুন মুখ হয়ে উঠবে মনানী এটাই নতুন উত্তেজনার সৃষ্টি করছে ওয়েব প্রেমীদের মধ্যে। কিন্তু আপাতত ট্রেলারে যা দেখা গেছে তাতে হয়তো নতুন মাত্রা পাবে মৌচাক। আর এই ওয়েবে যারা অভিনয় করছেন তারাও আলাদা মাপের অভিনয় জগতের লোক বলাই যায়।

 

হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে দেখা যাবে মনামীর প্রথম ওয়েব সিরিজটি। পোস্টার প্রকাশ্যের সময় মনামী জানিয়েছিলেন, ‘ধামাকা’ করেই ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চেয়েছিলেন তিনি। ট্রেলারে তেমন আভাসই মিলল। লাস্যের পাশাপাশি কমেডির ছোঁয়াও রয়েছে সায়ন্তন ঘোষাল (Sayantan Ghosal) পরিচালিত সিরিজে। সিরিজে মনামীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। আর ‘মৌ বউদি’র প্রাণের ঠাকুরপোদের চরিত্রে নজর কেড়েছেন সৌরভ চট্টোপাধ্যায় (Sourav Chatterjee), উজান চট্টোপাধ্যায়, সুহার্ত্র মুখোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম