fbpx
Saturday, July 24, 2021
Homeরাজ্যগাড়ি ভাড়া করে বিধানসভায় উপস্থিত বিধায়িকা চন্দনা বাউড়ি!সংসার ধর্মের সাথেই পালন করছেন...

গাড়ি ভাড়া করে বিধানসভায় উপস্থিত বিধায়িকা চন্দনা বাউড়ি!সংসার ধর্মের সাথেই পালন করছেন বিধায়িকার দায়িত্ব।

গাড়ি ভাড়া করে বিধানসভায় উপস্থিত বিধায়িকা চন্দনা বাউড়ি!সংসার ধর্মের সাথেই পালন করছেন বিধায়িকার দায়িত্ব।

রাজ্যে বিজেপির ভরাডুবি হলেও বিজেপির শালতোড়ার বিধায়িকা চন্দনা বাউরি এখন সংবাদের শিরোনামে উঠে এসেছেন।তার বিধানসভা এলাকার সাধারণ মানুষদের পাশে থেকে সর্বদাই এগিয়ে এসেছেন চন্দনা বাউড়ি। সাধারণ মানুষও বিধায়িকার কাজে খুব খুশি,সবথেকে দরিদ্রতম প্রার্থী হয়েও মানুষের প্রশংসা কুড়োতে সফল হয়েছেন চন্দনা বাউড়ি।এলাকার সমস্ত শ্রেণীর মানুষের পাশে দাঁড়িয়ে, ত্রাণ বিলি থেকে শুরু করে দুঃস্থদের আর্থিক সাহায্য সবটাই লক্ষ্য রেখে করে চলেছেন বিধায়িকা।

 

চন্দনা বাউরি বিজেপির’ সবথেকে দরিদ্রতম প্রার্থী। বিধানসভা নির্বাচনে তিনি টিকিট পাওয়ার পরই তার এলাকার সব মানুষের ভালোবাসা পেয়ে বিধায়ক হয়েছেন।এইবারে সেই দায়িত্ব নিয়েই বিধানসভায় পা রাখেন তিনি। একদিকে যেমন তার কাঁধে রয়েছে সংসার ধর্ম ঠিক অপরদিকে রয়েছে সাধারণ মানুষের দায়িত্ব যারা তাকে ভোট দিয়ে আজ বিধায়িকার আসনে বসিয়েছেন, আর সেই দায়িত্ব পালনেই এবারে বিধানসভায় পৌঁছলেন চন্দনা বাউড়ি।বিধানসভার সামনে দাঁড়িয়ে তাকে,বিধানসভায় এসে কেমন লাগছে? বলে প্রশ্ন করলে বিধায়ক চন্দনা বাউরি জানান,“ভীষণ ভালো লাগছে। শুভেন্দু দা, শ্রীরূপা দি সবাই আমাকে সমস্ত কাজ বিষয়ে আস্তে আস্তে বুঝিয়ে দিচ্ছেন। আমি আস্তে আস্তে সব কিছু শিখছি”।

 

নিজেস্ব গাড়ি নেই বিধায়িকার, কি করে তাহলে বাঁকুড়া থেকে কলকাতায় পৌঁছলেন বিধায়িকা?সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন,মেজদাদার গাড়ি নিয়ে বাঁকুড়া থেকে বিধানসভার অধিবেশনে কলকাতায় এসে উপস্থিত হয়েছি।গাড়ি ভাড়া করা ছাড়া আর কোনো উপায় ছিল না আর সেই জন্যেই তার মেজদার সাহায্য নিয়ে তার বাঁকুড়া থেকে কলকাতায় এসে বিধানসভায় উপস্থিত হওয়া সম্ভব হয়েছে বলে জানান।

 

প্রথমবার বিধানসভায় উপস্থিত হয়ে খুশি হলেও তার মনে ছিল সামান্য চিন্তাও!কারন অনেকদিন ধরে কলকাতায় থাকায় ছেলেকে দেখতে পাইনি চন্দনা দেবী আর সেইজন্যে মনটা খারাপ ছিল তার।বিধায়িকার ছেলের শরীরটাও ভালো না, তাই অধিবেশন শেষ হলে বাড়ি চলে যাব বলেও জনান চন্দনা বাউরি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম