fbpx
Friday, July 23, 2021
Homeরাজনীতিক্লান্ত না হয়ে সাহসীকতার সঙ্গে মানুষের জন্য কাজ করার বার্তা দিলেন বিধায়িকা...

ক্লান্ত না হয়ে সাহসীকতার সঙ্গে মানুষের জন্য কাজ করার বার্তা দিলেন বিধায়িকা চন্দনা বাউরি!

ক্লান্ত না হয়ে সাহসীকতার সঙ্গে মানুষের জন্য কাজ করার বার্তা দিলেন বিধায়িকা চন্দনা বাউরি!

রাজ্যে বিজেপির ভরাডুবি হলেও বিজেপির শালতোড়ার বিধায়িকা চন্দনা বাউরি এখন সংবাদের শিরোনামে উঠে এসেছেন।তার বিধানসভা এলাকার সাধারণ মানুষদের পাশে থেকে সর্বদাই এগিয়ে এসেছেন চন্দনা বাউড়ি। সাধারণ মানুষও বিধায়িকার কাজে খুব খুশি,সবথেকে দরিদ্রতম প্রার্থী হয়েও মানুষের প্রশংসা কুড়োতে সফল হয়েছেন চন্দনা বাউড়ি।এলাকার সমস্ত শ্রেণীর মানুষের পাশে দাঁড়িয়ে, ত্রাণ বিলি থেকে শুরু করে দুঃস্থদের আর্থিক সাহায্য সবটাই লক্ষ্য রেখে করে চলেছেন বিধায়িকা।

 

বিধায়ক হবার পরে সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকতে দেখা যায় বিধায়িকা চন্দনা বাউড়িকে। বিধায়িকা হিসাবে সবথেকে কম সম্পত্তির মালিক হলেও মানব সেবায় কোনো খামতি রাখবেন না তিনি এমনটাই জানিয়েছেন।এবারে সোশ্যাল মিডিয়ায় তিনি একটি পোস্ট করেন, সেখানে তিনি লেখেন, “কখনও ক্লান্ত হয়ে পড়বেন না, কখনও সাহস হারাবেন না। জীবনে কিছু করার সাহস আছে সুতরাং যাত্রা এখনও চলছে “।

 

 

বিধায়িকা চন্দনা বাউড়ি তার বিধানসভা এলাকায় সাধারণ মানুষদের পাশে থেকেছেন আর ভবিষ্যতেও থাকবেন এবারে সেই বার্তা দিয়েই যেনো সোশ্যাল মিডিয়ায় মনোবল বৃদ্ধিকারী পোস্ট করলেন বিধায়িকা।ক্লান্ত না হয়ে সাহসিকতা এবং দায়িত্বশীল মনোভাব রেখেই এগিয়ে চলার বার্তা দিলেন বিধায়িকা চন্দনা বাউরি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম