fbpx
Friday, July 30, 2021
Homeরাজ্যস্থানীয় পঞ্চায়েত এর কাজে ক্ষিপ্ত হয়ে ক্ষোভ উগরে দিলেন বিধায়িকা চন্দনা বাউড়ি!

স্থানীয় পঞ্চায়েত এর কাজে ক্ষিপ্ত হয়ে ক্ষোভ উগরে দিলেন বিধায়িকা চন্দনা বাউড়ি!

স্থানীয় পঞ্চায়েত এর কাজে ক্ষিপ্ত হয়ে ক্ষোভ উগরে দিলেন বিধায়িকা চন্দনা বাউড়ি!  রাজ্যে বিজেপির ভরাডুবি হলেও বিজেপির শালতোড়ার বিধায়িকা চন্দনা বাউরি এখন সংবাদের শিরোনামে উঠে এসেছেন।তার বিধানসভা এলাকার সাধারণ মানুষদের পাশে থেকে সর্বদাই এগিয়ে এসেছেন চন্দনা বাউড়ি। সাধারণ মানুষও বিধায়িকার কাজে খুব খুশি,সবথেকে দরিদ্রতম প্রার্থী হয়েও মানুষের প্রশংসা কুড়োতে সফল হয়েছেন চন্দনা বাউড়ি।এলাকার সমস্ত শ্রেণীর মানুষের পাশে দাঁড়িয়ে, ত্রাণ বিলি থেকে শুরু করে দুঃস্থদের আর্থিক সাহায্য সবটাই লক্ষ্য রেখে করে চলেছেন বিধায়িকা।

তবে একদিকে যেমন নিজের দায়িত্ব সামলাতে ব্যাস্ত বিধায়িকা ঠিক অপরদিকে এবারে স্থানীয় পঞ্চায়েতের উপর রাগ উপড়ে দেন তিনি!কিন্তু কেনই বা বিধায়িকা রেগে গেলেন,জানা গিয়েছে,মঙ্গলবার চন্দনা বাউরি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেন যেখানে বিধায়িকা বলেন,”পঞ্চায়েতে যারা সমস্যার কথা নিয়ে আসছে, তাঁদেরই বলা হচ্ছে চন্দনা বাউরির কাছে চলে যান। চন্দনা বাউরিই যদি সবকিছু করে, তাহলে পঞ্চায়েতগুলিকে চন্দনা বাউরির হাতে ছেড়ে দেওয়া হোক।আমি পঞ্চায়েতটাও দেখব সাথেই শালতোড়া বিধানসভাও দেখব। পঞ্চায়েত প্রধানরা যদি মনে করেন চন্দনা বাউরির কাছে গেলে সমস্ত সমস্যার সমাধান হবে, প্রত্যেকটা প্রধানকে আমি বলতে চাই, চন্দনা বাউরিকে পঞ্চায়েত গুলো ছেড়ে দেওয়া হোক, চন্দনা বাউরি একাই দেখে নেবে।”

মূলত বিধায়িকার অভিযোগ, দীর্ঘ ১০বছর ধরে পঞ্চায়েত বিডিও অফিসের গাফিলতির জন্য বিভিন্ন গরিব মানুষ আজ সমস্ত কিছু থেকে বঞ্চিত হচ্ছে! আমিও বঞ্চিত শিকার তাহলে পশ্চিমবঙ্গের কত সাধারণ মানুষ আছে তারা কিভাবে প্রতিনিয়ত বঞ্চিত হতে চলেছে তাই মুখ্যমন্ত্রী এই বিষয়ে দৃষ্টি আকর্ষণ করার কথাও বলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম