বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেতা হিসেবে উঠে এলেন প্রধানমন্ত্রী মোদী

পেছনে পরে রইলো তাবড় তাবড় নেতারা, বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেতা হিসেবে উঠে এলেন প্রধানমন্ত্রী মোদী

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেতা হিসেবে উঠে এলেন প্রধানমন্ত্রী মোদী

উৎসবের মরশুমে দ্বিগুণ হল খুশি। বিশ্বের জনপ্রিয় নেতাদের মধ্যে ফের প্রথম স্থান দখল করে নিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ।

এই তালিকায় পিছনে পরে রইলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনরাও। ১৩ টি দেশের প্রধানদের মধ্যে থেকেও নিজের স্থান ধরে রেখে, প্রথম আসনেই বিরাজ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

উৎসবের মরশুমে দেশবাসীকে এই সুখবর দিলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল। স্যোশাল মিডিয়ায় তিনি এই তথ্য সকলের সঙ্গে ভাগ করে নেন। এই শ্রেষ্ঠত্বের লড়াইয়ে জো বাইডেন, বরিস জনসন, জার্মানির চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেল, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এবং অনেক প্রবীণ নেতাদেরকে পেছনে ফেলে অনুমোদনের রেটিং ৭০ শতাংশ পেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আমেরিকার ডেটা ইন্টেলিজেন্স ফার্ম মর্নিং কনসাল্ট দ্বারা প্রকাশিত এই তালিকায় প্রধানমন্ত্রী মোদীর পর দ্বিতীয় স্থানে রয়েছেন মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রেজ ম্যানুয়েল লোপেজ ওব্রাডর। তারপর তৃতীয় স্থানে রয়েছেন ইতালির প্রধানমন্ত্রী মারিও ড্রাঘি। ৪৪ রেটিং পেয়ে এই তালিকার ষষ্ঠ স্থানে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।