fbpx
Friday, July 23, 2021
Homeরাজ্যমুকুল স্ত্রী কে হাসপাতালে দেখতে অভিষেক, জোর জল্পনা শুরু!

মুকুল স্ত্রী কে হাসপাতালে দেখতে অভিষেক, জোর জল্পনা শুরু!

মুকুল স্ত্রী কে হাসপাতালে দেখতে অভিষেক, জোর জল্পনা শুরু!

একুশের বিধানসভার ভোট নির্বাচন এ ২০০ এর বেশি আসন নিয়ে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। এর পর থেকেই রাজনৈতিক মহলে বিজেপি সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায় এর পরিবার এর রাজনৈতিক অবস্থান নিয়ে শুরু হয়েছে রীতিমতো জল্পনা। যদিও মুকুল রায় টুইট করে বলেছেন যে তিনি বিজেপিই আছে আর রাজ্যের অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে গণতান্ত্রিক উপায়ে লড়াই জারি রাখবেন।

 

 

 

মুকুল রায় এর ছেলে শুভ্রাঅংশু রায় কয়েক দিন আগে ফেসবুকে একটি পোস্ট করেন যা রাজনৈতিক মহল তোলপাড় করে দেয়। শুভরাংশু ফেসবুকে পোস্ট করে লেখেন , ” বিপুল জন সমর্থন নিয়ে ক্ষমতায় আসা সরকারের সমালোচনার আগে আত্মসমালোচনা প্রয়োজন। ” তার এই পোস্ট রীতিমতো তোলপাড় করে দিয়েছে রাজনৈতিক মহল। এর মধ্যেই মুকুল রায় এর স্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন। যদিও কিছুদিন আগে মুকুল রায় ও করোনা আক্রান্ত ছিলেন। মুকুল রায় বাড়িতেই আইসোলেশনে ছিলেন। তবে এখন তিনি সুস্থ। মুকুল রায় এর স্ত্রী বাইপাস এর ধারে একটি বেসরকারি হাসপাতালে মুকুল রায় এর স্ত্রীর চিকিৎসা চলছে।

 

 

আর সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায় দেখা করতে গিয়েছিলেন মুকুল রায় এর স্ত্রী এর সঙ্গে । এই সাক্ষাৎ. নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়। কিন্তু তৃণমূল তরফ থেকে এই সাক্ষাৎকে সৌজন্যে বলা হয়েছে। মুকুল রায় এর ছেলে শুভ্রাঅংশু এর ফেসবুক পোস্ট দেখে প্রশ্ন উঠেছে তবে কি তারা এবার তৃণমূল এর দিকে ঝুঁকছেন ? তবে এ বিষয়ে মুকুল রায় এর ছেলে কিছুই বলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম