fbpx
Friday, July 30, 2021
Homeরাজনীতিমুকুল ঘনিষ্ঠ বিজেপি বিধায়ক কি এবার তৃণমূলে, বাড়ছে রাজনৈতিক পারদ!

মুকুল ঘনিষ্ঠ বিজেপি বিধায়ক কি এবার তৃণমূলে, বাড়ছে রাজনৈতিক পারদ!

মুকুল ঘনিষ্ঠ বিজেপি বিধায়ক কি এবার তৃণমূলে, বাড়ছে রাজনৈতিক পারদ!

মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার পরেই, বিজেপি দলটা নড়বড়ে হয়ে পরে, জায়গায় জায়গায় শুরু হয় ভাঙ্গন। রাজনৈতিক মহল মনে করছেন হয়তো মুকুল এর হাত ধরেই বিজেপির ভাঙ্গন শুরু হবে।

 

আর আজকে ছিল ভুয়ো ভ্যাকসিন কান্ড দিয়ে সরকার কে চাপে ফেলার জন্য প্রথম কর্মসূচি, তবে সেখানে উপস্থিত ছিল না বিজেপির বিধায়ক বিশ্বজিৎ দাস। আর তারপর শুরু হয়েছে জল্পনা।

 

চলতি বছরের ফেব্রয়ারি মাসে বিধানসভা অধিবেশনের শেষ দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পা ছুঁয়ে প্রণাম করতে দেখা গিয়েছিল বিশ্বজিৎকে। অন্যদিকে, একুশের ফল ঘোষণার পর BJP-র সঙ্গে দূরত্ব বেড়েছে বাগদার বিধায়কের। দিলীপ ঘোষের ডাকা বৈঠক এড়িয়েছিলেন। যদিও বিশ্বজিৎ এই প্রসঙ্গে বলেছিলেন, ‘আমি কলকাতায় এসেছি ডাক্তার দেখাতে। সেই জন্যই বৈঠকে থাকতে পারিনি।’

 

কিছুদিন আগেই মুকুল রায় সহ তৃণমূল নেতৃত্বের প্রশংসা করে তিনি বলেছিলেন, ‘মুকুল রায়ের সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমার মধুর সম্পর্ক। মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে স্নেহ করেন। তবে এটার সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। ভবিষ্যৎ বলবে, আমি কী করব।’ একইসঙ্গে মুকুল রায়ের তরফ থেকে তাঁর কাছে দলত্যাগের বিষয়ে কোনও ফোন এসেছিল কিনা প্রশ্নের জবাবও সুকৌশলে এড়িয়ে যান বিশ্বজিৎ দাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম