fbpx
Friday, July 30, 2021
Homeরাজ্যরাজ্যপালের অপসারণের দাবির কথা শোনা গেল মুকুল রায়ের গলায়!

রাজ্যপালের অপসারণের দাবির কথা শোনা গেল মুকুল রায়ের গলায়!

 

রাজ্যপালের সঙ্গে রাজ্যের সংঘাত থেকেই আছে। কারণ একটাই অভিযোগ উঠছে রাজ্যপাল নাকি বিজেপির হয়ে কাজ করছেন। হয় একবার মুখ্যমন্ত্রীর নিজেই সরব হচ্ছেন রাজ্যপাল কে নিয়ে বা একসময় তার দলের নেতারা সরব হচ্ছেন তাকে নিয়ে । কারণ ভোট পরবর্তী হিংসার জন্য রাজ্যপাল শীতলকুচি থেকে শুরু করে যেভাবে রাজ্যের বিভিন্ন জায়গায় ঘুরে গেছেন। রাজ্যকে বারবার দোষারোপ করেছেন, তাতে করে অনেকটাই ক্ষুব্ধ বর্তমান শাসকদল।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দু সহ বিজেপি নেতাদের রোষের মুখে পড়েছেন মুকুল রায়। তিনি এবার রাজ্যপালের অপসারণের দাবি জানিয়ে বলেছেন, “রাজ্যপাল শাহের দিল্লির দরবারে ঘোরাফেরা করছেন। তাঁর এটি বাংলার মানুষকে ও বঙ্গবাসীর দ্বারা নির্বাচিত মমতা বন্দ্যোপাধ্যায়কে অবহেলা করার চেষ্টা।” মুকুল রায় অভিযোগ করেছেন, ২০০ বেশি আসন জয়ের দাবি করার পরে সেই আসন না পাওয়ায় বিজেপি বাংলার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে ব্যস্ত এবং রাজ্যপালকে গেরুয়া শিবিরের মাইক্রোফোন হিসাবে কাজে লাগাচ্ছেন।

 

তৃণমূলের অভিযোগ রাজ্যপাল জগদীপ ধনখড় নির্বাচন-পরবর্তী সহিংসতা হিসাবে “বিপথগামী ঘটনাগুলি” অতিরঞ্জিত করে কেন্দ্রের কাছে তুলে ধরছেন। তৃণমূলের রাজ্য সভার এক সাংসদ দাবি করেছেন যে, “আমরা রাজ্যপালকে পদ থেকে অপসারণের দাবি করছি। আমরা মনে করি যে তার জাতীয় পাঁচ দিনের দিল্লি সফর পশ্চিমবঙ্গে পরিস্থিতি বিঘ্নিত করার বৃহত্তর ষড়যন্ত্রের অংশ।”রাজ্যপালের অপসারণের দাবির কথা শোনা গেল মুকুল রায়ের গলায়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম