fbpx
Sunday, August 1, 2021
Homeরাজনীতিমুকুলের গড়ে বিজেপিতে ব্যাপক ভাঙ্গন!

মুকুলের গড়ে বিজেপিতে ব্যাপক ভাঙ্গন!

মুকুলের গড়ে বিজেপিতে ব্যাপক ভাঙ্গন!

মুকুল রায় ফের তৃণমূলে যেতেই রাজ্য জুড়ে বিজেপির ভাঙ্গন লেগেই আছে। কেননা মুকুল যখন বিজেপি তে এসেছিলো তখন এরাই উনার সহ যোদ্ধা হিসাবে বিজেপি তে এসেছিলো কিন্তু মুকুল আর বিজেপি তে নেই তাই তার কর্মীদেরও বিজেপি থাকার কোনো প্রশ্ন নেই।

 

 

 

নদীয়ার ভীমপুরে দুই শতাধিকের বেশি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন । নদীয়ার কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রের ভীমপুরে মুকুল রায়ের গড়ে কৃষ্ণনগর উত্তর বিধানসভায় বিজেপির হয়ে ভোটে দাড়িয়ে ছিলেন মুকুল রায় বিপুল পরিমাণে মুকুল রায় জয়ী হন । কিন্তু কিছুদিন হলো তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দান করেন , আর এই দল পরিবর্তনের পরেই বিজেপি কর্মী-সমর্থকদের তৃণমূলে যোগদানের হিড়িক পড়েছে । কৃষ্ণনগর উত্তর বিধানসভার বিজেপির মূল ভোটব্যাঙ্ক , আর এই আসাননগর পঞ্চায়েতের গড়ে হলো বিজেপির ঘরে বড়োসড়ো ভাঙ্গন । কৃষ্ণনগর উত্তরের বিজেপির সহকারি মন্ডল সভাপতি দীপেন্দ্রনাথ সাহা, আসাননগর পঞ্চায়েত সদস্যা রুপালি মল্লিক ।

 

 

 

 

তাদের হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন । এইদিন যোগদান করলেন যেসব এলাকা থেকে সেগুলি হল দুর্লভ পাড়া, এছাড়া ডোফরপোতা ও পোরাগাছা থেকে যোগদান করেন তৃণমূল কংগ্রেসের সর্ব মোট আড়াইশো পরিবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলো থকবগিয়া তৃণমূল কার্যালয়ে । কৃষ্ণনগর উত্তরের ব্লকের সভাপতি বিশ্বজিৎ বিশ্বাস ও কৃষ্ণনগর উত্তর তৃণমূল কংগ্রেসের ব্লক কমিটির সম্পাদক অলোক বিশ্বাস এর হাত ধরে যোগদান করেন।

 

 

 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসাননগর, ভীমপুর ও পোরাগাছা পঞ্চায়েত এর যুব ও মাদার এর সকল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। এই যোগ দানের ফলে আসাননগর পঞ্চায়েত ও পোরাগাছা পঞ্চায়েত বিজেপির হাতছাড়া হলো । এছাড়াও বিজেপির উত্তরের সংগঠন কার্যত শূন্য হয়ে পড়লো ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম