fbpx
Friday, July 23, 2021
Homeদেশটুইটারে নতুন ট্রেনডিং শুরু, "ভারত মমতা দিদি কেই চায় "!

টুইটারে নতুন ট্রেনডিং শুরু, “ভারত মমতা দিদি কেই চায় “!

টুইটারে নতুন ট্রেনডিং শুরু, “ভারত মমতা দিদি কেই চায় “!

একুশের বিধানসভা নির্বাচন একপ্রকার প্রতিযোগিতামূলক ভাবে সম্পূর্ণ হয়েছে। একদিকে তৃণমূল ওপর দিকে কেউই কম ছিল না। একে ওপরকে টেক্কা দিয়ে করেছে ভোটের প্রচার। আর প্রার্থী নির্বাচনও ছিল বেশ চমকপ্রদ। কাকে ছাপিয়ে কে প্রার্থী নিযুক্ত হবে। তবে এত প্রতিযোগিতামূলক ভাবে নির্বাচন যাত্রা হলেও শেষ মেস জয়ের হাসি হাসে তৃণমূল। বাংলায় জোড়া ফুলের পতাকার উত্তোলন হয়। তৃতীয়বারের মতো বাংলা দখলে আসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর হাতে। একুশের নির্বাচন এ স্লোগান ছিল ” বাংলা নিজের মেয়ে কেই চায় “।

 

 

 

 

এবার এই স্লোগানকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ার অন্যতম মাধ্যম টুইটারে ট্রেন্ডিং বের হল ” ভারত মমতা দিদি কেই চায় “। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে টুইটারে ট্রেন্ডিং হয়ে ওঠে ” ইন্ডিয়া ওয়ানটস মমতাদি “। অর্থাৎ ভারত মমতা দিদি কে চায়। এই ট্রেন্ডিং থেকে বোঝা যাচ্ছে টুইটার ইউজারদের এক অংশ অর্থাৎ নেট জনতার এক অংশ আগামী লোকসভা নির্বাচন এ মমতা দিদি কে চায়। অনেকের বিশ্বাস একমাত্র মমতা নেতৃত্ব দিতে পারে।

 

 

 

 

 

টুইটারে এই ট্রেন্ডিং তীব্র গতিতে ভাইরাল হয়েছে। ট্রেন্ডিং দেখে বোঝা যাচ্ছে বিজেপি বিরোধী দল আগামী লোকসভা নির্বাচন এ মমতাকে দেখতে চান। উল্ল্যেখ , ৩৪ বছরের বামেদের শাসনকে ভেঙে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলা নিজের দখলে নিয়েছেন। এতে তার লড়াকু মনোভাব এর স্পষ্ট বোঝা যায়। আর মমতা বন্দ্যোপাধ্যায় এর এই লড়াকু মনোভাব বাংলার মানুষের মনে জায়গা করে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম