fbpx
Friday, July 30, 2021
Homeদেশউত্তপ্রদেশশে এনকাউন্টারে নিকেশ আরও দুই কুখ্যাত দুষ্কৃতী,!

উত্তপ্রদেশশে এনকাউন্টারে নিকেশ আরও দুই কুখ্যাত দুষ্কৃতী,!

উত্তপ্রদেশশে এনকাউন্টারে নিকেশ আরও দুই কুখ্যাত দুষ্কৃতী,!

দেশে দুষ্কৃতীদের উপদ্রপ দিন কে দিন বেড়েই চলেছে । সাধারণ মানুষের পথে বের হওয়া দুষ্কর হলে পড়ছে । কিছুদিন আগের ঘটনা , অগ্রার এক ডাক্তারকে অপহরণ করা হয়েছিল । আর তাকে অপহরণ করেছিল কুখ্যাত দুষ্কৃতী গ্যাংস্টার বদন সিং । আগ্রারা ডাক্তার উমাকান্ত গুপ্তা , সম্প্রতি কিছুদিন আগে তিনি হসপিটাল থেকে বাড়ি ফেরার জন্য বেরিয়েছিলেন । কিন্তু তার আর বাড়ি ফেরা হলো না । পথ থেকেই বদন সিং তাকে অপহরণ করেন ।

 

 

অনেকটা সময় পেরিয়ে যাওয়ায় বাড়িতে ডাক্তারবাবুর স্ত্রী চিন্তায় পরে যান । এরপর বদন সিং ডাক্তারবাবুর বাড়িতে ফোন করে ৫ কোটি টাকার দাবি করেন । বাধ্য হয়ে তার স্ত্রী পুলিশের সাহায্য নেন । অপহরণ করে ডাক্তারবাবুকে নিয়ে মধ্যপ্রদেশে লুকিয়ে ছিলেন বদন সিং । পুলিশ দ্রুত কাজে নেমে পড়েন এবং তিন ঘন্টার মধ্যে মধ্যপ্রদেশ থেকে উমকান্ত বাবুকে সুরক্ষিত উদ্ধার করেন । কিন্তু সেখানে বদন সিং কে তারা ধরে পারেননি । এরপর বদন সিং কে ধরার জন্য এক লক্ষ টাকার পুরষ্কার ঘোষণা করল পুলিশ । অবশেষে কোনোরকম পুরষ্কার ছাড়াই আগ্রায় পুলিশের নজরে পড়ল গ্যাংস্টার বদন সিং ।

 

 

পালানোর চেষ্টা করলে তাকে এনকাউন্টার করে পুলিশ । শুধু তিনি নন তার সাথে থাকা তার আরো একজন সঙ্গী ও পুলিশের এনকাউন্টারের শিকার হয় । ডাক্তার উনাকান্ত গুপ্তার বয়ান অনুযায়ী অপহরণ করার সময় চারজন ব্যাক্তি তার সাথে ছিল । এখন আরো বাকি দুজনের তল্লাস করছেন পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম