fbpx
Sunday, August 1, 2021
Homeভাইরাল খবরআবারও বিস্ফোরক মহুয়া মৈত্র,'অঙ্কেলজির সাথে দাদুকেও দেখতে পেয়েছি' দাবি মহুয়ার!

আবারও বিস্ফোরক মহুয়া মৈত্র,’অঙ্কেলজির সাথে দাদুকেও দেখতে পেয়েছি’ দাবি মহুয়ার!

আবারও বিস্ফোরক মহুয়া মৈত্র,’অঙ্কেলজির সাথে দাদুকেও দেখতে পেয়েছি’ দাবি মহুয়ার!

মাঝে মধ্যেই নিজের বিস্ফোরক মন্তব্যের জেড়ে খবরের শিরোনামে থাকা মহুয়া মৈত্র, এবারে আবারও তাকে একই ফ্ল্যাটফর্মেই দেখা গেলো!রাজ্যপাল জগদীপ ধনখড়কে কটাক্ষ করে আঙ্কেলজি বলেই সম্বোধন করেন মহুয়া মৈত্র। সম্প্রতি দিল্লি সফরে গিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড় সেখানে গিয়ে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং পরবর্তীতে জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারপার্সন তথা প্রাক্তন বিচারপতি অরুণ মিশ্রর সাথে দেখা করেন।

 

 

এবার প্রশ্ন হলো অঙ্কেল বলে সাংসদ রাজ্যেপালকে কটাক্ষ করে থাকলে দাদু শব্দটা কার জন্যে ব্যাবহার করলেন?রাজ্যপাল এবং জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারপার্সন অরুন মিশ্রর এই সৌজন্য সাক্ষাৎকে কটাক্ষ করেছেন মহুয়া মৈত্র।মহুয়া মৈত্র জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারপার্সন তথা প্রাক্তন বিচারপতি অরুণ মিশ্রকে দাদু বলে কটাক্ষ করেছেন।

 

 

মহুয়া মৈত্র টুইটে লেখেন,’আঙ্কেলজি দেখা করলেন দাদুর সঙ্গে। আঙ্কেলজি আর দাদুর এই সাক্ষাৎকার এর ফলে আগামীদিনে বাংলায় জাতীয় মানবাধিকার কমিশনের তত্‍পরতা আরও বাড়বে। এখন থেকে বিনা কারণে নোটিস পাঠানো, তদন্ত শুরু করা, অনবরত রাজ্য সরকার এবং প্রশাসনকে বিরক্ত করা হবে। ভদ্রলোক কেন যে এত প্রেডিক্টেবল?’এই প্রথম নয় এর আগেও রাজ্যেপালকে বিঁধেছেন মহুয়া, তিনি আগে থেকেই রাজ্যপালকে অঙ্কেল বলে থাকেন আর এবারে দাদু বলে সম্বোধন করলেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারপার্সন অরুন মিশ্রকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম