বেডরুমের হট ফটো শেয়ার করলেন অভিনেত্রী পায়েল, ছবি দেখে মুগ্ধ নেটদুনিয়া

কেরিয়ারের প্রথমে সাদাসিধে মেয়েটা এখন পুরোপুরি হটনেস ওভারলোডেড। সে আর কেউ নন। পায়েল সরকার!

বেডরুমের হট ফটো শেয়ার করলেন অভিনেত্রী পায়েল, ছবি দেখে মুগ্ধ নেটদুনিয়া
পায়েল হট ফটো

কেরিয়ারের প্রথমে সাদাসিধে মেয়েটা এখন পুরোপুরি হটনেস ওভারলোডেড। সে আর কেউ নন। পায়েল সরকার!

এই নাম মানেই টলিউডের হটনেসে ভরপুর। তিনি কতটা হট অ্যান্ড সেক্সি তাঁর প্রমাণ নিজের সোশ্যাল মিডিয়ার পোস্টে ফের দিলেন। জিন্স হোক কিংবা হটপ্যান্ট যেকোনও পোশাকেই তাঁর শরীরী আবেদন যেন ১০০-এ ১০০।

একের পর এক ফটোশুট করতে দেখা যায় পায়েল সরকারকে। নতুন কিছু ফটোশুটকে পায়েল সরকার যে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন,তা বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে। পায়েল সরকারের নতুন এই ফটোশুট দেখে আপ্লুত তাঁর ভক্তকূল। এবার নিজের বেডরুমে উন্মুক্ত চুল আর নিউড মেকাপে এবং বোল্ড লুকে ধরা দিলে অভিনেত্রী। পায়েলের এই রূপের যাদু যেন দিন দিন বেড়েই চলেছে। এই ফোটোশ্যুটের ছবি এক মুহূর্তেই ভাইরাল।

ইতিমধ্যে বলিউডেও ডেবিউ করেছেন ৩৬ বছরের অভিনেত্রী। কুনাল খেমুর বিপরীতে অভিনয় করেছিলেন পায়েল। হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিনেত্রী। বয়সের তোয়াক্কা না করেই দিন দিন গ্ল্যামার বাড়ছে। সদ্যই হইচই-এর ‘মিসম্যাচ ৩’- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন আর সেখানে তাঁর গ্ল্যামার উপচে পড়েছিল। সাহসী অবতারে নিজের অভিনয়ের মাধ্যমে এক একটা হিট সিনেমা উপহার দিচ্ছেন এই বোল্ড নায়িকা। বর্তমানে অভিনেত্রীর হাতে একাধিক ওয়েব সিরিজের কাজ। সঙ্গে ছবির প্রস্তাবও রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় সব অভিনেতা ও অভিনেত্রীরা তাদের নানা রকমের ছবি ও ভিডিও পোস্ট করেন আর মুহূর্তে সেই ছবি ও ভিডিও গুলো ভাইরাল হয়ে যায়। সেলিব্রিটিরা কখনো ট্রাডিশনাল লুক এ কখনো সাধারণ লুক এ কখনো কোনো আনকমন লুক এবং কখনো পুরো হট লুকের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে সেই সব ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইডে। এবার হট লুকে ধরা দিলেন পায়েল সরকার।

পায়েলের যে কোনো শর্ট ড্রেসে শারীরিক লুক দর্শকদের রাতের ঘুম কেড়ে নেয়। এবার তিনি তার বেডরুম এর একটি হট লুক এর ছবি পোস্ট করেছেন। এবার তিনি তার বেডরুম এ উন্মুক্ত চুল ও নিউড মেকাপ এবং বোল্ড লুকে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরলেন। তার এই রূপের যাদু নেটিজেনেদের ঘুম কেড়ে নিয়েছে।